Cristiano Ronaldo: খেলা শেষের আগেই মাঠ ছেড়ে যাওয়ায় শাস্তির মুখে পর্তুগীজ তারকা

টটেনহ্যামের বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চে ছিলেন রোনাল্ডো। সেই ক্ষোভ থেকেই তিনি সময়ের আগে মাঠ ছেড়ে চলে যান। তবে রোনাল্ডোর এই 'অভব্যতার' কারণে ২২ অক্টোবর চেলসি ম্যাচের স্কোয়াডেই রাখা হবে না তাঁকে।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোফাইল ছবি সংগৃহীত

এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না। তার ওপর ফের বিতর্কে জড়িয়ে পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ঘরের মাঠে ২-০ ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এই ম্যাচে বদলি হিসেবে মাঠে নামতে অস্বীকৃতি জানানোর পাশাপাশি, পরে খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যান পর্তুগীজ মহাতারকা। এই আচরণের জন্য শাস্তির মুখে পড়তে হলো রোনাল্ডোকে। দুই সপ্তাহের বেতন জরিমানার পাশাপাশি অনুর্ধ্ব-২১ ফুটবলারদের সাথে অনুশীলন করার আদেশও দেওয়া হয়েছে সি আর সেভেনকে।

টটেনহ্যামের বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চে ছিলেন রোনাল্ডো। সেই ক্ষোভ থেকেই তিনি সময়ের আগে মাঠ ছেড়ে চলে যান বলে মনে করা হচ্ছে। তবে রোনাল্ডোর এই 'অভব্যতার' কারণে বেজায় চটেছেন ম্যান ইউ কোচ এরিক টেন হ্যাগ। জানা গিয়েছে, রোনাল্ডোর এই আচরণের কারণে ২২ অক্টোবর চেলসি ম্যাচের স্কোয়াডেই রাখা হবে না পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ীকে।

এই ঘটনার পর মুখ খুলেছেন রোনাল্ডো। নিজের ব্যবহারের জন্য অনুতপ্ত তিনি। সোশ্যাল মিডিয়াতে লেখেন, "গোটা কেরিয়ারে আমি সব সময় সতীর্থ, কোচ, পরামর্শদাতাদের সম্মান করে এসেছি। আমি পাল্টে যাইনি। শেষ ২০ বছর ধরে যে মানুষটা ফুটবল খেলছে, আমি এখনও সেই মানুষই আছি। অন্যকে সম্মান দেওয়া আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। অনেক ছোটবেলায় খেলা শুরু করেছি। বড়রা আমার কাছে সব সময় উদাহরণ ছিলেন। সেই কারণে আমিও চেষ্টা করেছি ছোটদের কাছে উদাহরণ হয়ে উঠতে। আমার দুর্ভাগ্য সেটা সব সময় সম্ভব হয়নি। উত্তেজনার বশে ভুল করে ফেলেছি। আমি চেষ্টা করব আরও পরিশ্রম করতে এবং সতীর্থদের পাশে থাকতে। চাপের মুখে ভেঙে পড়া কোনও কাজের কথা নয়। এটা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা আবার এক হয়ে উঠব।"

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
T-20 World Cup 22: আয়ারল্যান্ডের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো দু'বারের চ্যাম্পিয়ন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in