কেরিয়ারের সেরা র‍্যাঙ্কিং! কত ধাপ উঠলো সাত্ত্বিক-চিরাগ জুটি?

সাত্ত্বিক-চিরাগ জুটি এখন ১২টি টুর্নামেন্ট থেকে সংগ্রহ করেছে ৭৪,৬৫১ পয়েন্ট। এই পয়েন্টের সাথে বিশ্ব ক্রমতালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে ভারতের তারকা ডবলস জুটি।
সাত্ত্বিক-চিরাগ জুটি
সাত্ত্বিক-চিরাগ জুটিছবি সংগৃহীত

ব্যাডমিন্টন কেরিয়ারে নিজেদের সেরা র‍্যাঙ্কিং-এ উঠে এলেন ভারতের পুরুষ ডবলস জুটি সাত্ত্বিকসাইরাজ রঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি। গত বছর কমনওয়েলথ গেমসে স্বর্ণপদক এবং ফ্রেঞ্চ ওপেন সুপার ৭৫০ জয়, তার সাথে এই মরশুমে সুইস ওপেন সুপার ৩০০ শিরোপা জয়ের পর সাত্ত্বিক-চিরাগ জুটি এখন ১২টি টুর্নামেন্ট থেকে সংগ্রহ করেছে ৭৪,৬৫১ পয়েন্ট। এই পয়েন্টের সাথে বিশ্ব ক্রমতালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছেন ভারতের তারকা ডবলস জুটি।

গত সপ্তাহে মালয়েশিয়া মাস্টার্সে নিজের প্রথম বিডব্লিউএফ ওয়ার্ল্ড ট্যুর খেতাব জিতে আট নম্বর র‍্যাঙ্কিং পুনরুদ্ধার করেছেন এইচ এস প্রণয়। এক ধাপ এগিয়েছেন তিনি। পাশাপাশি, কিদাম্বি শ্রীকান্ত তিন ধাপ উপরে উঠে শীর্ষ ২০ তে জায়গা করে নিয়েছেন। শ্রীকান্ত রয়েছেন ২০ নম্বরে।

ভারতের তারকা শাটলার লক্ষ্য সেন অবশ্য পিছিয়ে গিয়েছেন। মালয়েশিয়া মাস্টার্সের শুরুতেই ছিটকে যাওয়া লক্ষ্য এক ধাপ পিছিয়ে ২৩ নম্বর স্থানে রয়েছেন।

মহিলাদের সিঙ্গলসে ভারতের জোড়া অলিম্পিক্স পদকজয়ী শাটলার পিভি সিন্ধু ১৩ তম স্থান ধরে রেখেছেন। ডবলস জুটি ট্রিসা জলি এবং গায়ত্রী গোপীচাঁদও তাঁদের ১৫ তম স্থান বজায় রেখেছেন।

সাত্ত্বিক-চিরাগ জুটি
IPL: ২০২২-র পুনরাবৃত্তি! কমলা থেকে বেগুনি টুপি, মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার সবই জিতলো রানার্স আপ
সাত্ত্বিক-চিরাগ জুটি
IPL: ২০২২-র পুনরাবৃত্তি! কমলা থেকে বেগুনি টুপি, মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার সবই জিতলো রানার্স আপ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in