Copa America 2024: কোপার প্রথম সেমিতে আর্জেন্টিনার সামনে কানাডা, মেসির পা থেকে গোল চান সমর্থকরা

People's Reporter: কানাডার কোচ জানান, আর্জেন্টিনা খুব ভালো দল। মনে রাখতে হবে আমরা প্রথম ম্যাচে আর্জেন্টিনার কাছেই হেরেছি।
প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি কানাডা
প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি কানাডাছবি - কোপা আমেরিকার এক্স হ্যান্ডেল

বুধবার কোপা আমেরিকার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এবং কানাডা। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ কানাডার কাছে। অন্যদিকে সেমিফাইনালে মেসির কাছ থেকে গোল দেখতে চাইছেন তাঁর ভক্তরা।

ভারতীয় সময় বুধবার ভোর ৫.৩০ মিনিটে মেসিরা খেলবেন কানাডার বিরুদ্ধে। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত গোল পাননি মেসি। শেষ ম্যাচে সেই ভাবে খেলতেও দেখা যায়নি আর্জেন্টাইন সুপারস্টারকে। একাধিক সুযোগ পেলেও এখনও পর্যন্ত তাঁর পা থেকে গোল আসেনি। তবে তিনি মেসি, একটা সুযোগ থেকেই ম্যাচের রঙ বদলে দিতে পারেন। সেই কারণে এলএম টেনকে নিয়ে সতর্ক রয়েছেন কানাডা কোচ।

কানাডার কোচ জানান, আর্জেন্টিনা খুব ভালো দল। মনে রাখতে হবে আমরা প্রথম ম্যাচে আর্জেন্টিনার কাছেই হেরেছি। তবে সেই ম্যাচের ভুলগুলি আর করা যাবে না। আমদের ছেলেরা প্রস্তুত। আমরা নিজেদের ১০০ শতাংশ দিয়ে লড়াই করবো। ম্যাচটা সহজ হবে না।

কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচেও মুখোমুখি হয়েছিল এই দুই দল। ২-০ গোলে কানাডাকে হারিয়েছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। গ্রুপ পর্বে ৩টি ম্যাচই জিতেছিলেন মেসিরা। অন্যদিকে গ্রুপ পর্বের ৩টি ম্যাচের মধ্যে ১টি জয় ১টি হার এবং ১টি ম্যাচ ড্র করেছিল কানাডা। কোয়ার্টার ফাইনালে দুই দলই টাইব্রেকারের মাধ্যমে সেমিফাইনালে উঠেছে। ম্যাচটা যে সহজ হবে না তা বোঝাই যাচ্ছে।

দ্বিতীয় সেমিফাইনালে উরুগুয়ে খেলবে কলোম্বিয়ার বিরুদ্ধে। আগামী বৃহস্পতিবার ভোর ৫.৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। টাইব্রেকারে ব্রাজিলকে হারিয়ে শেষ চারে উঠেছে উরুগুয়ে। অন্যদিকে পানামকে ৫-০ গোলে উড়িয়ে সেমিফাইনাল নিশ্চিত করে কলোম্বিয়া।

প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি কানাডা
BCCI: বিশ্বচ্যাম্পিয়নদের জন্য ১২৫ কোটি দিয়েছে বোর্ড, কে কত টাকা পাবেন জানেন?
প্রথম সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি কানাডা
Chirag Shetty: বিমাতৃসুলভ আচরণ মহারাষ্ট্র সরকারের! রোহিতদের সংবর্ধনায় ক্ষুব্ধ ব্যাডমিন্টন তারকা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in