Bundesliga: লেভনডস্কির হ্যাটট্রিক, হার্থা বার্লিনকে গোল বন্যায় ভাসালো বায়ার্ন মিউনিখ

বুন্দেশলিগায় গতরাতে হার্থাকে ৫-০ ব্যবধানে হারিয়ে বড় জয় পেয়েছে বায়ার্ন। এদিন বাভেরিয়ানদের জার্সিতে ৩০০ তম গোল করে ফেললেন পোলিশ মহাতারকা রবার্ট লেভনডস্কি।
Bundesliga: লেভনডস্কির হ্যাটট্রিক, হার্থা বার্লিনকে গোল বন্যায় ভাসালো বায়ার্ন মিউনিখ
রবার্ট লেভনডস্কিছবি এফ সি বায়ার্ন ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবার্ট লেভনডস্কির হ্যাটট্রিকে হার্থা বার্লিনকে গোল বন্যায় ভাসালো জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। বুন্দেশলিগায় গতরাতে হার্থাকে ৫-০ ব্যবধানে হারিয়ে বড় জয় পেয়েছে বায়ার্ন। এদিন বাভেরিয়ানদের জার্সিতে ৩০০ তম গোল করে ফেললেন পোলিশ মহাতারকা রবার্ট লেভনডস্কি। বুন্দেশলিগায় বায়ার্ন জয় পেলেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ক্লাব ছাড়ার পর সিরি আ'তে নিজেদের মাঠে হেরে বসল জুভেন্টাস। এম্পোলির বিরুদ্ধে ১-০ ব্যবধানে হারতে হয়েছে বিয়াঙ্কোনেরিদের।

বুন্দেশলিগায় গতরাতে প্রতিপক্ষকে কার্যত খড়কুটোর মতো উড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছে বায়ার্ন। প্রথমার্ধের ৬ মিনিটেই আলফানসো ডেভিসের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন টমাস মূলার। ৩৫ মিনিটে দ্বিতীয় গোলটি করেন লেভনডস্কি। ২-০ গোলে প্রথমার্ধে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে আরো আক্রমণাত্মক দেখায় জুলিয়ান নাগালসম্যানের ছাত্রদের।

৪৯ মিনিটে টমাস মূলারের পাস থেকে বায়ার্নের হয়ে তৃতীয় গোলটি করেন জামাল মুসিয়ালা। এরপর ৭০ ও ৮৪ মিনিটে বায়ার্নের হয়ে চতুর্থ ও পঞ্চম গোলটি করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন পোলিশ মহাতারকা রবার্ট লেভনডস্কি। একতরফা ম্যাচে বায়ার্ন জেতে ৫-০ ব্যবধানে।

অন্যদিকে ইতালিয়ান লীগ সিরি আ'তে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাব ছাড়ার পর নিজেদের মাঠেই হেরে বসলো জুভেন্তাস। আলিয়াঞ্জ স্টেডিয়ামে লিওনার্দো মানকুসোর গোলে জুভেন্তাসকে ১-০ গোলে হারিয়েছে এম্পোলি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in