Jaydev Unadkat: অজি বোলার বোল্যান্ডের প্রদর্শনই কামব্যাকের স্বপ্ন দেখাচ্ছে ভারতের উনাদকাটকে

২০১৮ সালের পর থেকে ভারতীয় দলে আর জায়গা হয়নি উনাদকাটের। ঘরোয়া লীগে রীতিমত প্রদর্শন করে গেলেও দেশের জার্সিতে সুযোগ হচ্ছেনা। তবে তাতে আশা হারাচ্ছেন না রাজস্থান রয়্যালসের প্রাক্তন এই বোলার।
Jaydev Unadkat: অজি বোলার বোল্যান্ডের প্রদর্শনই কামব্যাকের স্বপ্ন দেখাচ্ছে ভারতের উনাদকাটকে
জয়দেব উনাদকাটফাইল ছবি সংগৃহীত

জস হেজেলউড চোটের কারণে ছিটকে যাওয়ায় মেলবোর্ন টেস্টে ডাক মেলে স্কট বোল্যান্ডের। আর সুযোগ পেয়েই অভিষেক টেস্টে ইতিহাস গড়েন এই ৩২ বর্ষীয় অজি তারকা। বোল্যান্ডের এই প্রদর্শনের দিকে তাকিয়ে জাতীয় দলে কামব্যাকের আশা বুকে বাঁধছেন এক ভারতীয় বোলার। তিনি হলেন সৌরাষ্ট্রের অধিনায়ক জয়দেব উনাদকাট।

২০১৮ সালের পর থেকে ভারতীয় দলে আর জায়গা হয়নি উনাদকাটের। ঘরোয়া লীগে রীতিমত প্রদর্শন করে গেলেও দেশের জার্সিতে সুযোগ হচ্ছেনা। তবে তাতে আশা হারাচ্ছেন না রাজস্থান রয়্যালসের প্রাক্তন এই বোলার। সম্প্রতি অজি বোলার স্কট বোল্যান্ড যে নজির গড়লেন তাতে ৩০ বর্ষীয় উনাদকাট আরও শক্তি পেলেন কামব্যাক করার।

স্কট বোল্যান্ডের কথা বললে, জস হেজেলউডের চোটই ভাগ্য খুলে দিয়েছে। ৩২ বছর বয়সে উপেক্ষিত বোল্যান্ড সুযোগ পান অ্যাশেজের মেলবোর্ন টেস্টে। এবং অভিষেক ম্যাচে ৬ উইকেট তুলে নিয়ে অস্ট্রেলিয়াকে বক্সিং ডে টেস্ট জেতানোর পেছনে বড় ভূমিকা রাখেন। বোল্যান্ডের এই প্রদর্শনের জন্যই হর্ষ হোগলে সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে জানান,"লড়াই চালিয়ে যাও, টিকে থাকো, কেউ জানেনা কাল কি হতে চলেছে। স্কট বোল্যান্ড আমাদের এই সত্যটাই আবার মনে করালেন।"

হর্ষ ভোগলের এই ট্যুইট নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন উনাদকাট। ভারতের উপেক্ষিত এই বোলার হর্ষর পোস্ট শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'নিঃসন্দেহে'। উনাদকাটের প্রশ্নের জবাবে ভোগলে লেখেন,"আমি এর জন্যই অপেক্ষা করে আছি।"

জয়দেব উনাদকাট
EPL: লেস্টারের কাছে হেরে শিরোপা জয়ের দৌড়ে বড় ধাক্কা খেলো লিভারপুল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in