Badminton: অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টনের সেমিফাইনালে পি ভি সিন্ধু

Badminton: অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টনের সেমিফাইনালে পি ভি সিন্ধু
সেমিফাইনালে প্রবেশের পর পি ভি সিন্ধুঅল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে পৌঁছে গেলেন বিশ্ব র‍্যাঙ্কিং-এ সপ্তম স্থানাধিকারী ভারতের পি ভি সিন্ধু। শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনালে বিশ্বের ৫ নম্বর তারকা জাপানের আকানে ইয়ামাগুচিকে ১৬-২১, ২১-১৬, ২১-১৯-এ হারিয়ে তিনি সেমিফাইনালে প্রবেশ করেন।

প্রথম রাউন্ডে টুর্নামেন্টের পঞ্চম বাছাই সিন্ধু মালয়েশিয়ার অবাছাই চে-সু-ইয়াকে হারান ২১-১১,২১-১৭ সেটে। এরপর দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষ ডেনমার্কের লিন ক্রিস্টোফারসেনের বিরুদ্ধে মাত্র ২৫ মিনিটেই ২১-৮, ২১-৮ ফলে জিতে কোয়ার্টারে পৌঁছান তিনি। কোয়ার্টার ফাইনালে হায়দরাবাদি শাটলারের প্রতিপক্ষ ছিলেন জাপানের আকানে ইয়ামাগুচি।

অল ইংল্যান্ড ওপেন ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের পঞ্চম বাছাই পি ভি সিন্ধু পরিসংখ্যানে ইয়ামাগুচির বিরুদ্ধে ১০-৭ ম্যাচে এগিয়ে থাকলেও শেষ তিন সাক্ষাতে তিনি পরাজিত হয়েছিলেন। গতকালও ম্যাচের প্রথম গেমে সিন্ধুর বিরুদ্ধে ইয়ামাগুচি ১৬-২১-এ জয়লাভ করেন। যদিও এর পরেই দ্রুত ম্যাচে ফেরেন সিন্ধু। পরপর দুই গেমে ২১-১৬, ২১-১৯-এ পরাস্ত করে সেমিফাইনালের টিকিট ছিনিয়ে নেন।

এই জয়ের পর সাংবাদিকদের পি ভি সিন্ধু জানান, আমি সত্যিই খুব খুশি। আমি ইয়ামাগুচির বিরুদ্ধে দীর্ঘদিন ধরে খেলছি এবং আমি জানি ওর খেলার এক বিশেষ ধরণ আছে। আমি সেইজন্য এবার বিশেষভাবে প্রস্তুতি নিয়েছিলাম।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in