Indian Super League 2022: কেরালার বিরুদ্ধে ৩ পয়েন্ট পেতে মরিয়া বাগান কোচ হুয়ান ফেরান্দো

তিনি বলেন, টুর্নামেন্টের সবকটি ম্যাচই গুরুত্বপূর্ণ। অতীতে যা হয়েছে সেটা ভুলে গিয়েই এগিয়ে যেতে হবে। আমরা অনেক সুযোগ তৈরি করছি। সেই সুযোগগুলি কাজে লাগাতে ব্যর্থ হচ্ছি।
হুয়ান ফেরান্দো
হুয়ান ফেরান্দোগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

প্রথম ম্যাচে হারের ধাক্কা মেনে নিতে পারেননি বাগান কোচ হুয়ান ফেরান্দো। দ্বিতীয় ম্যাচে কেরালার বিরুদ্ধে কার্যত চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামাচ্ছেন ছেলেদের। অ্যাওয়ে ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে চাইছেন ফেরান্দো।

রবিবার ইন্ডিয়ান সুপার লিগে কেরালার বিরুদ্ধে নামছে এটিকে মোহনবাগান। ঘরের মাঠে কেরালার বিপক্ষে জয় তুলে নেওয়াটা কতটা কঠিন তা এটিকে মোহনবাগানের কোচ ভালো করেই জানেন। তবুও জিততে মরিয়া তিনি। তার আগে অনুশীলনে সেইভাবেই খেলোয়াড়দের প্রশিক্ষণ দিচ্ছেন ফেরান্দো। জেতার জন্য আত্মবিশ্বাসী হলেও কেরালাকেই এগিয়ে রাখছেন তিনি। তিনি বলেন, আমাদের মতো কেরালাও তিন পয়েন্টের লক্ষ্যেই নামছে। ওরা প্রথম ম্যাচে ইস্টবেঙ্গলকে হারিয়ে বেশ ছন্দে রয়েছে। তবে আমরাও ভুল ত্রুটিগুলি সংশোধন করছি। ম্যাচটা বেশ উপভোগ্য হবে।

এছাড়াও তিনি বলেন, টুর্নামেন্টের সবকটি ম্যাচই গুরুত্বপূর্ণ। অতীতে যা হয়েছে সেটা ভুলে গিয়েই এগিয়ে যেতে হবে। আমরা অনেক সুযোগ তৈরি করছি। সেই সুযোগগুলি কাজে লাগাতে ব্যর্থ হচ্ছি। আমাদের দলে কে গোল করবে সেটা নিয়ে ভাবছি না। কারণ এটা দলগত খেলা। আমার বিশ্বাস ধাপে ধাপে আমরা উন্নতিলাভ করব। আর কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে আমি বেশ আশাবাদী।

উল্লেখ্য, দুই দল মুখোমুখি হয়েছে ৪ বার। তাতে তিন বারই জিতেছে সবুজ-মেরুন শিবির। একবার ড্র হয়েছে। ২০২০ তে প্রথম মুখোমুখি হয় দুই দল। তাতে ১-০ গোলে জেতে এটিকে মোহনবাগান। ২০২১-র জানুয়ারিতে দ্বিতীয় ম্যাচে ৩-২ গোলে জয়লাভ করে প্রীতমরা। ওই বছরই ৪-২ গোলে বাগানের কাছে ফের ঘরের মাঠেই পরাস্ত হয় কেরালা। সবমিলিয়ে রবিবার সন্ধ্যায় এক রোমাঞ্চকর ম্যাচ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

তথ্যসূত্র - ইন্ডিয়ান সুপার লিগের ওয়েবসাইট

হুয়ান ফেরান্দো
Neymar: বিশ্বকাপের আগে বিপাকে নেইমার, দুর্নীতির দায়ে জেল হতে পারে ব্রাজিলিয়ান তারকার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in