মিলানে ছুরিকাঘাতে আহত আর্সেনালের তারকা ফুটবলার, অল্পের জন্য প্রাণে বাঁচলেন

ছুরিকাঘাতে নিহত হয়েছেন একজন। এছাড়াও আহত হয়েছেন আরও চার জন। আহত চারজনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মারি বাদে বাকি তিন আহতদের অবস্থা গুরুতর।
পাবলো মারি
পাবলো মারিআর্সেনালের অফিসিয়াল ওয়েবসাইট

ইতালির মিলান শহরের সুপার মার্কেটে আচমকা ছুরি নিয়ে হামলা চালান এক ব্যক্তি। বৃহস্পতিবার সন্ধ্যায় সেই ছুরিকাঘাতে নিহত হয়েছেন একজন। এছাড়াও আহত হয়েছেন আরও চার জন। যাদের মধ্যে রয়েছেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি। অল্পের জন্য প্রাণে বাঁচলেন তিনি। আহত চারজনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মারি বাদে বাকি তিন আহতদের অবস্থা গুরুতর।

এঘটনায় ঘটনায় ৪৬ বছর বয়সী একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন শপিংমলের ক্রেতারা। তবে তাকে সন্ত্রাসী হামলা বলে স্বীকার করেনি পুলিশ। হামলার উদ্দেশ্যও জানা যায়নি। পুলিশের তরফ থেকে জানা গিয়েছে হামলাকারীর মানসিক সমস্যা রয়েছে।

আর্সেনাল থেকে লোনে ইতালির ঘরোয়া লীগ সিরি-আ'তে মনজার হয়ে খেলছেন পাবলো মারি। মনজা ক্লাবের সিইও আদ্রিয়ান গ্যালিয়ানো দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর। গ্যালিয়ানো ট্যুইটে লেখন, "প্রিয় পাবলো, আমরা সবাই তোমার এবং তোমার পরিবারের পাশে রয়েছি, আমরা তোমাকে ভালবাসি, যুদ্ধ চালিয়ে যাও, যেটা তুমি জানো। তুমি একজন যোদ্ধা এবং দ্রুত আরোগ্য লাভ করবে।"

পেছনে ছুরিকাঘাত করা হয় মারির। তবে তিনি গুরুতর আহত হওয়ার হাত থেকে বেঁচে যান। তবে বেশ জখম হয়েছেন তিনি। আর্সেনাল কোচ মিকেল আর্তেটা বলেন,"আমি এই মাত্র জানতে পারলাম। আর্সেনালের টেকনিক্যাল ডিরেক্টর এডু মারির স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখছেন। মারি হাসপাতালে আছেন এবং ভালো আছেন।"

২৯ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার মারি ২০২০ সালের জানুয়ারিতে ব্রাজিলিয়ান দল ফ্লামেঙ্গো থেকে আর্সেনালে যোগ দেন। বর্তমানে ইতালিয়ান ক্লাব মনজার সাথে লোনে আছেন তিনি।

পাবলো মারি
Luka Modric: কাতার বিশ্বকাপই শেষ! দেশের জার্সিতে আর দেখা যাবে না লুকা মড্রিচকে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in