Angel Di Maria: মেসি-দিবালার পর এবার ডি মারিয়া, বিশ্বকাপের আগে চোটে জর্জরিত আর্জেন্টিনা

গত রাতে ইজারায়েলি ক্লাব ম্যাকাবি হাইফার বিপক্ষে খেলার সময় ২৪ মিনিটের মাথায় দৌড়তে গিয়ে হঠাৎই ডান উরু চেপে ধরেন ডি মারিয়া। শেষ পর্যন্ত চোট নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনার কোপা জয়ের নায়ককে।
অ্যাঞ্জেল ডি মারিয়া
অ্যাঞ্জেল ডি মারিয়াফাইল ছবি সংগৃহীত

আর মাস দেড়েকের অপেক্ষা। তারপরেই পর্দা উঠবে 'দ্য গ্রেটেস্ট শো অন আর্থ'- ফুটবল বিশ্বকাপের। ইতিমধ্যেই সেজে উঠতে শুরু করেছে কাতার। প্রতিটি দল প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপের বিশ্বযুদ্ধে নামার। সমর্থকদের একাংশ স্বপ্ন দেখছে মেসির হাতে সোনালি ট্রফির আশায়। তবে বিশ্বকাপ শুরুর আগে একদমই স্বস্তিতে নেই আর্জেন্টিনা। মেসি-দিবালার পর চোটের কবলে দলের আর এক তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া।

গত রাতে ইজারায়েলি ক্লাব ম্যাকাবি হাইফার বিপক্ষে শোচনীয় পরাজয়ের মুখ দেখেছে জুভেন্টাস। ০-২ গোলে হেরেছে বিয়াঙ্কোনেরিরা। এই ম্যাচের ২৪ মিনিটের মাথায় দৌড়তে গিয়ে হঠাৎই ডান উরু চেপে ধরেন ডি মারিয়া। শেষ পর্যন্ত চোট নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনার কোপা জয়ের নায়ককে।

বিশ্বকাপের দেড় মাস আগে এই চোট যে কতটা প্রভাব ফেলবে তা ডি মারিয়ার চোখ মুখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় হতাশাগ্রস্ত ডি মারিয়া জার্সিতে নিজের মুখ ঢেকে ফেলেন।

এই নিয়ে গত তিন মাসে তিনবার চোটে পড়েছেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। মিস করেছেন জুভের জার্সিতে বেশকিছু ম্যাচ। সেসব ছাপিয়ে গত রাতের চোট গুরুতর হলে তা হবে অশনী সংকেত। চোটের সার্বিক অবস্থা এখনও জানা না গেলেও ডি মারিয়ার অভিব্যক্তি দুঃশ্চিন্তা বাড়াচ্ছে ভক্তদের। তবে একটি সূত্র মারফত জানা গিয়েছে ২০ দিনের মতো বিশ্রাম নিতে হবে তাঁকে। এরপর সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন বলে অনুমান করা হচ্ছে।

এর আগে পিএসজির হয়ে খেলতে গিয়ে চোটে পড়েছেন লিওনেল মেসি। যদিও মেসির চোট গুরুতর নয়। বিশ্বকাপের অনেক আগেই সুস্থ হয়ে ফিরবেন তিনি। তবে পাওলো দিবালার বিশ্বকাপ খেলা একপ্রকার অসম্ভব বলেই মনে করা হচ্ছে। পেনাল্টি নিতে গিয়ে চোট পেয়েছেন দিবালা।

অ্যাঞ্জেল ডি মারিয়া
T-20 World Cup 2022: ছিটকে গেলেন দীপক চাহার, ডনের দেশে পাড়ি জমাচ্ছেন এই তিন পেসার
অ্যাঞ্জেল ডি মারিয়া
'গোপনে' শিল্পপতিদের ১.২৯ লক্ষ কোটির ঋণ মকুব কানাড়া ব্যাঙ্কের! নয়া কেলেঙ্কারি প্রকাশ্যে
অ্যাঞ্জেল ডি মারিয়া
Qatar WC 22: ফিফা তালিকার প্রথম সারিতে থাকলেও এই ৫ দেশকে দেখা যাবে না কাতার বিশ্বকাপে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in