অবসর ভেঙে ফিরছেন না - জানিয়ে দিলেন A B De Villiers

দক্ষিণ আফ্রিকা কোচ মার্ক বাউচার থেকে শুরু করে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথও ইঙ্গিত দিয়েছিলেন এবির ফেরার ব্যাপারে। তবে সেই সম্ভাবনাতে জল ঢাললেন স্বয়ং এবি ডি।
অবসর ভেঙে ফিরছেন না - জানিয়ে দিলেন A B De Villiers
এবি ডি ভিলিয়ার্সফাইল ছবি সংগৃহীত

অবসর ভেঙে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলে ফিরছেন না এবি ডি ভিলিয়ার্স। টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য দেশের জার্সিতে ফেরার কথা ছিলো তাঁর। আইপিএলে দুরন্ত প্রদর্শনের পর জল্পনা শুরু হয় প্রোটিয়াদের হয়ে টি টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাবে মিস্টার ৩৬০ ডিগ্রিকে। দক্ষিণ আফ্রিকা কোচ মার্ক বাউচার থেকে শুরু করে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথও ইঙ্গিত দিয়েছিলেন এবির ফেরার ব্যাপারে। তবে সেই সম্ভাবনাতে জল ঢাললেন স্বয়ং এবি ডি। তিনি জানিয়েছেন অবসর ভেঙে জাতীয় দলে আর ফিরছেন না।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা তরফে জানানো হয়েছে, "আমরা এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে আলোচনা করেছি। তবে তিনি ঠিক করেছেন, তাঁর অবসরের সিদ্ধান্তই চূড়ান্ত থাকবে।"

ক্যারিবিয়ান ক্রিকেট পোডকাস্টের তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছিলো , "ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২টি টেস্ট ও ৫টি টি-টোয়েন্টি খেলার জন্য দক্ষিণ আফ্রিকার দল জুন মাসে আসবে বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েগেছে। এটি নিশ্চিত করেছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড অফ ডাইরেক্টর গ্রেম স্মিথ। স্মিথ আরও জানিয়েছেন যে, তিনি আশাবাদী এই সিরিজে এবি ডিভিলিয়ার্স, ইমরান তাহির ও ক্রিস মরিসকে খেলতে দেখা যেতে পারে।"

এই ট্যুইট সামনে আশার পরেই বিশ্বজুড়ে অগণিত এবিডি ফ্যানেরা আনন্দে মেতে উঠেছিলো। ২০১৮ সালে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন ইনফর্ম এবিডি। এরপর অবশ্য ২০১৯ বিশ্বকাপেও ক্রিকেট দক্ষিণ আফ্রিকা তাকে ফেরাতে চেয়েছিলো বলে জানা যায়। কিন্তু তা আর হয়নি। এই বছর অক্টোবর-নভেম্বরে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা। গুঞ্জন শুরু হয়েছিলো এবির ফেরা নিয়ে। কিন্তু তা আর হচ্ছে না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in