Reliance Jio: এয়ারটেল, ভোডাফোনের পর ১ ডিসেম্বর থেকে প্রিপেড পরিষেবায় প্রায় ২০% খরচ বাড়ছে জিও-তেও

এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার পর এবার প্রিপেড পরিষেবার খরচ বাড়ানোর ঘোষণা করলো রিলায়েন্স জিও। রবিবার জিও-র পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে।
Reliance Jio: এয়ারটেল, ভোডাফোনের পর ১ ডিসেম্বর থেকে প্রিপেড পরিষেবায় প্রায় ২০% খরচ বাড়ছে জিও-তেও
জিওছবি প্রতীকী সংগৃহীত

ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার পর এবার প্রিপেড পরিষেবার খরচ বাড়ানোর ঘোষণা করলো রিলায়েন্স জিও। রবিবার জিও-র পক্ষ থেকে এই ঘোষণা করা হয়েছে। আগামী ১লা ডিসেম্বর থেকে জিও প্রিপ্রেড পরিষেবার খরচ বাড়তে চলেছে। জিওর ঘোষণা অনুসারে এই হার বাড়ছে প্রায় ২০ শতাংশ।

কিছুদিন আগেই প্রিপেড পরিষেবার খরচ বাড়ানোর কথা ঘোষণা করে ভারতী এয়ারটেল। এর ঠিক একদিন পরেই একইভাবে প্রিপেড পরিষেবার খরচ বাড়ায় ভোডাফোন আইডিয়া। এই দুই সংস্থার পথে হেঁটে এবার প্রিপেড পরিষেবায় দাম বাড়ানোর কথা ঘোষণা করলো রিলায়েন্স জিও।

রিলায়েন্স জিওর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে - "এই পরিকল্পনাগুলি শিল্পে সর্বোত্তম মূল্য প্রদান করবে। বিশ্বজুড়ে সর্বনিম্ন মূল্যে সর্বোত্তম মানের পরিষেবা প্রদানের প্রতিশ্রুতি রক্ষা করবে জিও। জিও গ্রাহকরা সবচেয়ে বেশি সুবিধাভোগী হবেন।"

সংস্থার বিবৃতি অনুসারে "নতুন আনলিমিটেড প্ল্যানগুলি আগামী ১ ডিসেম্বর ২০২১ থেকে কার্যকরী হবে। বর্তমান ৭৫-এর প্ল্যানের দাম ১ ডিসেম্বর থেকে ৯১ টাকা হবে, যা ২০ শতাংশের বেশি বাড়ছে। ১২৯ টাকার প্ল্যানের দাম ১৫৫ টাকা, ৩৯৯ টাকার প্ল্যানে খরচ হবে ৪৭৯, ১২৯৯ টাকার প্ল্যানের দাম হবে ১৫৯৯ টাকা এবং ২৩৯৯ টাকা প্ল্যানের খরচ হবে ২৮৭৯।

গত মঙ্গলবার, ভোডাফোন আইডিয়া ঘোষণা করেছিল প্রিপেইড ব্যবহারকারীদের জন্য প্রায় ২০ শতাংশ ট্যারিফ বাড়ানো হবে। যা বৃহস্পতিবার থেকে কার্যকর হয়েছে। এর আগে সোমবার, ভারতী এয়ারটেলও প্রিপেইড শুল্ক প্রায় ২০ শতাংশ বাড়িয়েছে, যা শুক্রবার থেকে কার্যকর হয়েছে।

জিও
Vodafone Idea: এয়ারটেলের পথে হেঁটে প্রিপেড পরিষেবার খরচ বাড়ছে ভোডাফোনেও

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in