BYJU'S: বাইজুর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি!

বাইজুর এডুকেশন ফর অলের লক্ষ্য হলো প্রায় ৫৫ লক্ষ বাচ্চার মধ্যে শিক্ষার প্রসার ঘটানো। তার আগে মেসিকে পেয়ে এই কর্মসূচির মাহাত্ম আরও বেড়ে গেলো।
বাইজুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মেসি
বাইজুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মেসিগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

বাইজুর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মেসির বিশ্বজুড়ে জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে এই অনলাইন এডুকেশন অ্যাপটি।

শুক্রবার বাইজুর তরফ থেকে বলা হয়, মেসির সাথে চুক্তিবদ্ধ হওয়াটা খুবই সম্মানের ও গর্বের বিষয়। তিনি একদম তৃণমূল স্তর থেকে উঠে এসে নিজেকে বিশ্বের অন্যতম সফল খেলোয়াড় হয়েছেন। বাইজুর এডুকেশন ফর অলের লক্ষ্য হলো প্রায় ৫৫ লক্ষ বাচ্চার মধ্যে শিক্ষার প্রসার ঘটানো। তার আগে মেসিকে পেয়ে এই কর্মসূচির গুরুত্ব আরও বেড়ে গেলো বলে দাবি বাইজু কর্তৃপক্ষ। আমাদের মনে হয় লিওনেল মেসি ছাড়া হয়তো অন্য কারুর পক্ষে এটা সম্ভব নয়।

এছাড়াও বলা হয়েছে, মেসির সাথে পার্টনারশিপ লাখ লাখ মানুষের মধ্যে আরও বড় স্বপ্নের সঞ্চার করবে। ফলে সকলে বেশি করে শিখতেও পারবে। বিবৃতিতে এও বলা হয় মেসি একদিকে যেমন ২০২২ ফুটবল বিশ্বকাপ জেতার জন্য নিজের দলকে নেতৃত্ব দেবেন, অন্যদিকে বাইজুর এডুকেশন ফর অলের জন্য প্রচারও করবেন।

চুক্তির পর মেসি বলেন, উচ্চমানের শিক্ষা জীবনকে পরিবর্তন করে দিতে পারে। আর লক্ষ লক্ষ শিক্ষার্থীদের জন্য বাইজু সেই কাজের পথপ্রদর্শক। আমি আশা করছি যুবক-যুবতীদের সাফল্য অর্জনে এই পদক্ষেপ অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, মেসির বর্তমানে বিশ্বে ফটবল ভক্তের সংখ্যা প্রায় ৩.৫ বিলিয়ন। আর সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সংখ্যা ৪৫ কোটি। যা বাইজুর প্রচারের অন্যতম হাতিয়ার।

বাইজুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মেসি
Lay Off: কর্মীদের পদত্যাগে বাধ্য করছে BYJU'S, দাবি কর্ণাটক IT ইউনিয়নের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in