Airtel: জিও-র পর এবার সমস্ত প্ল্যানের দাম বাড়াল এয়ারটেল, কত বাড়ল জানুন

People's Reporter: প্রি-পেইড, পোস্ট-পেইড –সহ সমস্ত প্ল্যানের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল সংস্থা। আগামী ৩ জুলাই থেকে এই নয়া দাম কার্যকর হবে বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।
দাম বাড়ল এয়ারটেলের সমস্ত প্ল্যানের
দাম বাড়ল এয়ারটেলের সমস্ত প্ল্যানের ফাইল ছবি সংগৃহীত

জিও-র পর এবার দাম বাড়ছে এয়ারটেলেরও। প্রি-পেইড, পোস্ট-পেইড সহ সমস্ত প্ল্যানের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল সংস্থা। আগামী ৩ জুলাই থেকে এই দাম কার্যকর হবে বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

এয়ারটেল সংস্থা ৩ টি প্রি-পেইড আনলিমিটেড ভয়েস প্ল্যান, ৯ টি প্রি-পেইড ডেইলি ডেটা প্ল্যান, ৩ টি প্রি-পেইড ডেটা অ্যাড-অন প্ল্যান এবং ৪ টি পোস্ট-পেইড প্ল্যান সহ সমস্ত প্ল্যানের দাম বৃদ্ধির ঘোষণা করেছে।

এক নজরে জেনে নিন কোন প্ল্যানের দাম কত বাড়ানো হয়েছে –

১. ১৭৯ টাকার প্ল্যান বেড়ে হচ্ছে ১৯৯ টাকা। এই প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা ও ১০০ টি ফ্রী মেসেজ পাঠানো যায়।

২. ৪৫৫ টাকা, যেটা ৮৪ দিনের জন্য, যাতে প্রতিদিন ৬ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ মেসেজ পাওয়া যায়, তার দাম বেড়ে হবে ৫০৯ টাকা

৩. ১৭৯৯ টাকা, যেটা একবছরের জন্য ভ্যালিডিটি, যাতে প্রতিদিন ২৪ জিবি ডেটা ও প্রতিদিন ১০০ মেসেজ পাওয়া যায়, তার দাম বেড়ে হবে ১৯৯৯ টাকা

৪. ২৬৫ টাকার প্ল্যান যেটা ২৮ দিনের জন্য, যাতে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিডেট কল ও ১০০ টি ফ্রী মেসেজ পাঠানো যায়, সেটি বেড়ে হবে ২৯৯ টাকা

৫. ২৯৯ টাকার প্ল্যান বেড়ে হচ্ছে ৩৪৯ টাকা। ২৮ দিনের এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিডেট কল ও ১০০ টি মেসেজ পাওয়া যায়।

৬. ২৮ দিনের ৩৫৯ টাকার প্ল্যানে যাতে ২.৫ জিবি ডেটা, আনলিমিডেট কল ও ১০০ টি মেসেজ পাওয়া যায়। সেটার দাম বেড়ে হচ্ছে ৪০৯ টাকা

৭. ৩৯৯ টাকার প্ল্যান বেড়ে হচ্ছে ৪৪৯ টাকা।

৮. ৫৬ দিনের যে দুটি প্ল্যান রয়েছে অর্থাৎ ৪৭৯ ও ৫৪৯ টাকার, তার দর বাড়ছে ১০০ টাকা করে।

৯. ৭১৯ টাকার প্ল্যান, যার ভ্যালিডিটি ৮৪ দিন, যাতে প্রতিদিন দেড় জিবি ডেটা, আনলিমিডেট কল ও ১০০ টি ফ্রী মেসেজ পাওয়া যায় তার দর বেড়ে হচ্ছে ৮৫৯

১০. ৮৩৯ টাকার প্ল্যানের দাম বেড়ে হচ্ছে ৯৭৯ টাকা। পাবেন প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কল ও ১০০ টি মেসেজ। মেয়াদ ৮৪ দিন।

১১. ২৯৯৯ টাকার প্ল্যানের দর বেড়ে হচ্ছে ৩৫৯৯। যাতে প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা, আনলিমিটেড কল ও ১০০ টি মেসেজ। মেয়াদ একবছর।

উল্লেখ্য, বৃহস্পতিবারই দাম বাড়ানো হয়ে জিও-র প্ল্যানের। আগামী ৩ জুলাই থেকে নয়া দাম কার্যকরের কথা ঘোষণা করেছে সংস্থা।

দাম বাড়ল এয়ারটেলের সমস্ত প্ল্যানের
Climate Change: জলবায়ু পরিবর্তনের কারণে ভারতের ১৪ শতাংশ মানুষ বাসস্থান ছেড়েছেন: রিপোর্ট
দাম বাড়ল এয়ারটেলের সমস্ত প্ল্যানের
Air Pollution: বায়ুদূষণের ফলে ২০২১ সালে বিশ্বে মৃত্যু ৮১ লক্ষ মানুষের! তালিকায় দ্বিতীয় স্থানে ভারত

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in