আইপ্যাক-র লোকগুলো কোথায়? দালালি করার সময় তো অনেক লোক পাওয়া যায়, কটাক্ষ কল্যাণের

প্রচার করার সময় আইপ্যাকের সমালোচনা করার পাশাপাশি তিনি আরও অভিযোগ করলেন, ভোটের ময়দানে বিধায়করা টিকিটের জন্য বলতে পারেন। কিন্তু প্রচারে তাঁদের দেখা মেলে না।
কল্যাণ বন্দ্যোপাধ্যায়
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ফাইল চিত্র - সংগৃহীত

কারও দালালি নয়, কাজ করার সময় শিরদাঁড়া সোজা রেখে কাজ করি। পুরভোটের প্রচারে বেরিয়ে এভাবেই ভোটকুশলী প্রশান্ত কিশোরের টিম আইপ্যাককে কটাক্ষ করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তোপ দেগে তিনি বলেন, " আজ আইপ্যাকের লোক কোথায়? আইপ্যাকের লোক কোথায়? জেতানোর জন্য নামুক, আইপ্যাক কোথায়? বাজারে তো আমাকেই হাঁটতে হচ্ছে, খাটতে হচ্ছে"।

তিনি আরও বলেন, 'দালালি করার সময় অনেক লোক পাওয়া যায়। কিন্তু কাজ করার সময় রয়েছি। আমরা শিরদাঁড়া সোজা করে কাজ করি।' এদিনের প্রচারে উপস্থিত ছিলেন চাঁপদানির বিধায়ক অরিন্দম গুঁই, বৈদ্যবাটি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সুবীর ঘোষ-সহ অন্যান্য নেতৃত্ব।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাককে নিয়ে তৃণমূলের বর্ষীয়ান সাংসদের দ্বন্দ্বে দলকে অস্বস্তিতে পড়তে হয়েছে। এ-নিয়ে দলের পক্ষ থেকে তাঁকে সাবধান করা হয়। তিনি প্রকাশ্যে অভিষেকের ডায়মন্ড হারবার মডেলকে কটাক্ষ করেন।

স্পষ্ট জানিয়ে দেন, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কারও নির্দেশ তিনি মানেন না। এই বলে শিরোনামে এসেছিলেন শ্রীরামপুরের সাংসদ। আইপ্যাকের কার্যকলাপের সমালোচনাও করেন তিনি। এবারের পুরভোটের প্রচারে বেরিয়েও আই-প্যাককে কটাক্ষ করতে শোনা গেল তাঁর মুখে।

গতকাল ছিল আগামী ২৭ তারিখ পুরভোটের আগে শেষ রবিবাসরীয় প্রচার। সব রাজনৈতিক দলই সর্বশক্তি নিয়ে শেষদিনের প্রচার পর্ব চালায়। শ্রীরামপুরের সাংসদ রবিবার দলীয় প্রার্থীর সমর্থনে গিয়েছিলেন বৈদ্যবাটি এলাকায়। সেখানে প্রচার করার সময় আইপ্যাকের সমালোচনা করার পাশাপাশি তিনি আরও অভিযোগ করলেন, ভোটের ময়দানে বিধায়করা টিকিটের জন্য বলতে পারেন। কিন্তু প্রচারে তাঁদের দেখা মেলে না।

কল্যাণ বন্দ্যোপাধ্যায়
অভিষেক যদি ত্রিপুরা আর গোয়া জিতিয়ে দেখাতে পারেন, তাহলে ওঁকে নেতা বলে মেনে নেব: কল্যাণ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in