WB: বনগাঁয় তিন মাস ধরে রেশন অমিল, ডিলারের ঘরে তালা দিয়ে গ্রাহকদের বিক্ষোভ

তিন মাস ধরে মিলছেনা রেশন। ডিলারের ঘরে এসে রেশন না পেয়ে দোকানে তালা দিয়ে বিক্ষোভ দেখালো শতাধিক গ্রাহক। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের খাবরাপোতা এলাকায়৷
WB: বনগাঁয় তিন মাস ধরে রেশন অমিল, ডিলারের ঘরে তালা দিয়ে গ্রাহকদের বিক্ষোভ
খাবরাপোতায় রেশন না পেয়ে গ্রামবাসীদের বিক্ষোভনিজস্ব চিত্র

তিন মাস ধরে মিলছেনা রেশন। ডিলারের ঘরে এসে রেশন না পেয়ে দোকানে তালা দিয়ে বিক্ষোভ দেখালো শতাধিক গ্রাহক। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের খাবরাপোতা এলাকায়৷ এই ঘটনাকে কেন্দ্র করে গ্রামে উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে গোপালনগর থানার পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, গোপালনগর থানার পাঁচপোতা, খাবরাপতা আরামডাঙ্গা, আশুরহাট মোল্লাহাটে সহ কয়েকটি গ্রামের কয়েকশো গ্রাহক স্থানীয় ডিলার স্বপ্না রায় এর কাছ থেকে রেশনের জিনিস সংগ্রহ করেন৷

এদিন রেশন দেওয়ার খবর পেয়ে সকাল থেকে কয়েক হাজার গ্রাহকের দোকানের সামনে লাইন দেন৷ দুপুরে তাদের জানানো হয় আজ রেশন দেওয়া হবে না। এরপরেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ডিলারের ঘরে তালা দিয়ে বিক্ষোভ শুরু করেন।

গ্রাহকদের অভিযোগ, গত তিন মাস ধরে তাঁরা রেশন পাচ্ছেন না। প্রতি মাসে রেশন দেওয়া হবে বলে জানালেও পরে ফিরিয়ে দেওয়া হচ্ছে। গ্রাহকদের মাল কম দেবারও অভিযোগ তুলেছেন তাঁরা। তাঁদের আরও অভিযোগ রেশনের মাল চুরি করে বিক্রি করছে ডিলার। যতক্ষণ পর্যন্ত এর বিহিত না হবে ততক্ষণ আন্দোলন চলবে।

খাবরাপোতায় রেশন না পেয়ে গ্রামবাসীদের বিক্ষোভ
West Bengal: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ফলে অবনতি হচ্ছে আইন শৃঙ্খলার - অভিযোগ অধীরের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in