কুলতলিতে তৃণমূল প্রার্থীকে গুলি, অভিযোগ সিপিআইএম-এর বিরুদ্ধে

সোমবার রাতে নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন কুতুবউদ্দিন ঘরামি। তৃণমূলের অভিযোগ, প্রচারের সময় আচমকা তাঁর উপর গুলি চালানো হয়। তবে এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।
ইনসেটে আহত প্রার্থী
ইনসেটে আহত প্রার্থীগ্রাফিক্স - আকাশ নেয়ে

এবার আক্রান্ত তৃণমূল প্রার্থী। দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে তৃণমূল প্রার্থীকে গুলি করার অভিযোগ উঠলো সিপিআইএমের বিরুদ্ধে। কুতুবউদ্দিন ঘরামি নামের ওই প্রার্থী এই মুহূর্তে জয়নগর-কুলতলি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পঞ্চায়েত ভোটের আগে দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠছে দক্ষিণ ২৪ পরগনা। শনিবার রাতে বাসন্তীতে খুন হয়েছিলেন যুব তৃণমূল কর্মী জহিরুল মোল্লা। গতকাল রাতেও বাসন্তীর নফরগঞ্জে চলেছে গুলি। আহত হয়েছেন পঞ্চায়েত প্রার্থীর স্বামী। ফের গুলি চললো এই জেলায়। সোমবার রাতে নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন কুলতলির মেরিগঞ্জ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১২ নম্বর বুথের প্রার্থী কুতুবউদ্দিন ঘরামি। তৃণমূলের অভিযোগ, বাড়ি বাড়ি ঘুরে প্রচারের সময় প্রথমে বেশ কয়েকজন তাঁকে প্রচারে বাধা দেন। তা নিয়ে বচসা বাধে দু’পক্ষের মধ্যে। এরপর আচমকা কুতুবউদ্দিন ঘরামির উপর গুলি চালানো হয়। তাঁর ডান পায়ে গুলি লেগেছে। তবে এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

এই ঘটনায় কুলতলি থানায় সিপিআইএমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল। পাশাপাশি এসইউসিআই-কেও দায়ী করেছে তারা। তৃণমূলের অঞ্চল সভাপতি জাকির হোসেন শেখ বলেন “ভোটে জিততে সিপিআইএম এবং এসইউসিআই যৌথ হামলা চালিয়েছে।”

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে সিপিআইএম। তাঁদের দাবি, কোনও গুলি চালানোর ঘটনায় ঘটেনি। গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনাকে বিরোধীদের দ্বারা আক্রান্তের রূপ দিতে চাইছে শাসকদল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ইনসেটে আহত প্রার্থী
WB Panchayat Polls: হাড়োয়ায় বোমা বিস্ফোরণে মৃত তৃণমূল কর্মী, রাজ্যে প্রাক পঞ্চায়েত মৃত্যু চলছেই

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in