WB BJP: ব্যানারে আছেন, মিছিলে নেই! লকেটকে ছাড়াই হুগলিতে বিজেপির কর্মসূচি

জে পি নাড্ডার বঙ্গ সফরের ঠিক আগেই এই ধরণের ঘটনায় আরও একবার প্রকাশ্যে উঠে এলো দলের অন্তর্দ্বন্দ্ব। নিজের এলাকার এত বড় কর্মসূচীতে কেন থাকলেন না সাংসদ? সেই নিয়েই প্রশ্ন তুলছে দলীয় কর্মীরা।
WB BJP: ব্যানারে আছেন, মিছিলে নেই! লকেটকে ছাড়াই হুগলিতে বিজেপির কর্মসূচি
নিজের এলাকার কর্মসূচীতেই থাকলেন না লকেটছবি - সংগৃহীত

ফের প্রকাশ্যে এলো পদ্ম শিবিরে গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে হুগলিতে হওয়া মিছিলে অনুপস্থিত সেখানকার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। নিজের এলাকার এত বড় কর্মসূচীতে কেন থাকলেন না সাংসদ? সেই নিয়েই প্রশ্ন তুলছে দলীয় কর্মীরা।

জে পি নাড্ডার বঙ্গ সফরের ঠিক আগেই এই ধরণের ঘটনায় আরও একবার প্রকাশ্যে উঠে এলো দলের অন্তর্দ্বন্দ্ব। যদিও এ প্রসঙ্গে বিজেপি নেতৃত্বের বক্তব্য, দলের নির্দেশেই সোমবার অন্য কর্মসূচীতে ছিলেন লকেট।

গত কয়েকদিন ধরেই রাজ্যের শাসক দলের নানা ধরণের দুর্নীতির প্রতিবাদে সারা রাজ্যব্যাপী একের পর এক কর্মসূচী পালন করছে বিজেপি। এর পাশাপাশি মোদী সরকারের ৮ বছর পূর্তি উপলক্ষেও জেলায় জেলায় জনসভা, মিছিল ইত্যাদি বিভিন্ন কর্মসূচী নিয়েছে বিজেপি।

সূত্রের খবর, শনিবার মালদহে বিজেপির মিছিলে সুকান্তর সাথে হেঁটেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তেমনই সোমবার হুগলির চুঁচুড়ায় বিজেপির কর্মসূচীতে উপস্থিত থাকার কথা ছিল সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। সেইমতই ব্যানারে ওনার নাম এবং ছবি দেওয়া হয়েছিল। কিন্তু কর্মসূচীতে উপস্থিত ছিলেন না লকেট। এরপরই দলীয় কর্মীরা তাঁর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তোলেন।

এর জবাবে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "রাজ্য জুড়ে কর্মসূচি চলছে। সকলকে সব জায়গায় উপস্থিত থাকতেই হবে এমন কোনও কথা নেই।" বিজেপি নেতৃত্বের তরফে আরও জানানো হয়, সোমবার রাজ্যের সাধারণ সম্পাদক হিসেবে লকেট আসানসোল এবং পুরুলিয়ায় দলীয় কর্মসূচিতে যোগদান করতে গিয়েছিলেন।

এ বিষয়ে রাজনৈতিক মহলের প্রশ্ন, রাজ্য সম্পাদক হিসেবে দলের অন্যতম প্রধান মুখ লকেট। সোমবার আসানসোলের কর্মসূচিতে যদি লকেটকে পাঠানো হয় তাহলে কেন ওইদিনই হুগলিতে জেলা শাসকের দপ্তর অভিযান কর্মসূচী নেওয়া হল?

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার বেলা ১২টায় হুগলির চুঁচুড়ায় বিজেপির দলীয় কার্যালয় থেকে জেলা শাসকের দপ্তর অভিযান কর্মসূচী ছিল। SSC দুর্নীতি থেকে শুরু করে ১০০ দিনের কাজের টাকা নিয়ে বেনিয়মসহ শাসকদলের নানা রকম দুর্নীতির বিরুদ্ধে তারা জেলা শাসকের দপ্তরে অভিযান করে।

তবে জানা গেছে, গোটা ঘটনায় প্রথম থেকে শেষ অবধি দলের রাজ্য সম্পাদক লকেট চট্টোপাধ্যায়ের অনুপস্থিতি দলের অন্দরে অসন্তোষকে আরও বাড়িয়ে দিয়েছে।

নিজের এলাকার কর্মসূচীতেই থাকলেন না লকেট
WB BJP: অনুশাসনের অভাবেই বিজেপিতে ঢুকছে তৃণমূলের চর! সাংবাদিক বৈঠকে দাবি জগন্নাথ সরকারের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in