WB BJP: দ্রৌপদী মুর্মুর বৈঠকে থাকবেন না পবন সিং ও অশোক লাহিড়ী! রাজনৈতিক মহলে জোর জল্পনা

বৈঠকে নির্বাচন সংক্রান্ত আলোচনা করবেন দ্রৌপদী মুর্মু। কিন্তু বৈঠকে থাকবেন না অর্জুন পুত্র পবন সিং। বিজেপির পরিষদীয় দলের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে পবনকে বৈঠকে রাখা হবে না।
দ্রৌপদী মুর্মু, অশোক লাহিড়ী ও পবন সিং
দ্রৌপদী মুর্মু, অশোক লাহিড়ী ও পবন সিংগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু রাজ্য বিজেপি নেতাদের সাথে বৈঠক করবেন শনিবার। আর সেই বৈঠকেই থাকবেন না পবন সিং ও অশোক লাহিড়ী। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

১৮ জুলাই রাষ্ট্রপতি নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখেই রাজ্যে আসবেন দ্রৌপদী মুর্মু। নিউটাউনের একটি বেসরকারি হোটেলেই বৈঠক করবেন তিনি। সূত্রের খবর, সেই বৈঠকে নির্বাচন সংক্রান্ত আলোচনা করবেন তিনি। কিন্তু বৈঠকে থাকবেন না অর্জুন পুত্র পবন সিং। বিজেপির পরিষদীয় দলের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে পবনকে বৈঠকে রাখা হবে না। এছাড়াও থাকবেন না বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ী।

তাহলে কী বিজেপির সাথে দূরত্ব বাড়াচ্ছে ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন? এমনই প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। কিছু মাস আগেই পদ্ম শিবির থেকে ঘাসফুলে যোগদান করেছিলেন অর্জুন সিং। যদিও এই বিষয়ে পবন সিং-এর তরফ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

দলীয় সূত্রে জানা যাচ্ছে, অশোক লাহিড়ী অসুস্থতার কারণে বৈঠকে যোগদান করতে পারবেন না। এই বিষয়টি অবশ্য তিনি শুভেন্দু অধিকারীকে জানিয়েছেন। ঐ আলোচনা সভায় থাকবেন বিজেপির ৬৮ জন বিধায়ক। যাঁরা বিজেপি থেকে তৃণমূলে গেছেন তাঁদেরকে বৈঠকে ডাকা হবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, NDA জোটের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে ঝাড়খণ্ডের প্রাক্তন রাজ্যপাল দ্রৌপদী মুর্মুর নাম ঘোষণা করা হয়েছিল। তাঁর নাম ঘোষণা করেছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। দ্রৌপদী মুর্মু রাষ্ট্রপতি নির্বাচিত হলে, তিনিই দেশের প্রথম মহিলা আদিবাসী রাষ্ট্রপতি হবেন।

দ্রৌপদী মুর্মু, অশোক লাহিড়ী ও পবন সিং
জুন মাসে কাজ হারিয়েছেন ১.৩ কোটি মানুষ, দেশে বেকারত্বের হার ৭.৮০ শতাংশ: CMIE রিপোর্ট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in