WB BJP: কোকেন কান্ডে অভিযুক্ত পামেলাকেই যুব মোর্চার সাংস্কৃতিক সেলের দায়িত্ব দিল বিজেপি

একদা মাদক পাচার করছেন, এই অভিযোগ উঠেছিল পামেলার বিরুদ্ধে। তা নিয়ে যথেষ্ট জলঘোলা হয়। শুধু তাই নয়, সেই ঘটনার জল গড়ায় বহুদূর। মাদক পাচারের অভিযোগে তাঁকে গ্রেফতারও করা হয়।
কৈলাস বিজয়বর্গীয় সাথে পামেলা গোস্বামী
কৈলাস বিজয়বর্গীয় সাথে পামেলা গোস্বামীফাইল চিত্র

বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে ফের গুরুদায়িত্ব দিল বিজেপি। বুধবার এই মর্মে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। সেই বিজ্ঞপ্তির প্রেক্ষিতে রাজ্য- রাজনীতিতে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। কে এই পামেলা? একদা মাদক পাচার করছেন, এই অভিযোগ উঠেছিল পামেলার বিরুদ্ধে। তা নিয়ে যথেষ্ট জলঘোলা হয়। শুধু তাই নয়, সেই ঘটনার জল গড়ায় বহুদূর। মাদক পাচারের অভিযোগে তাঁকে গ্রেফতারও করা হয়। উঠে আসে অনেক নাম। তাঁর গ্রেফতারির পর জেরা করে পুলিশ গ্রেফতার করে বিজেপি নেতা রাকেশ সিংকে। তাঁর বিজেপি যোগের কথা বারবার বলেছেন পামেলা।

এবার সেই নেত্রীকেই মূলস্রোতে ফেরাল গেরুয়া শিবির। দলের দাবি, পামেলার বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছিল, তার কোনওটাই প্রমাণ হয়নি। তিনি বেকসুর খালাস পেয়েছেন। তাই তাঁকে মুলস্রোতে ফিরিয়ে এনে দায়িত্ব দিতে কোনও সমস্যা নেই নেতৃত্বের।

গত মাসে বিজেপির নতুন রাজ্য কমিটি গঠিত হয়। তা নিয়ে দলের অন্দরে ক্ষোভ ক্রমশ বেড়েছে। কার্যত দেখা গিয়েছে বিক্ষুব্ধরাই সংখ্যাগরিষ্ঠ হয়ে পড়েছেন। বিজেপির দাবি, বয়সের জন্যই ওই নেতাদের বাতিল করা হয়েছে। এদিকে, পামেলা গোস্বামীর মতো বিতর্কিত নেত্রী যুব মোর্চায় পদ পাওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন বঙ্গ বিজেপির একটা অংশ।

দিন কয়েক আগে গ্লোবাল লিডারশিপ এবং ইন্ডিয়ান আইকন ফিল্ম অ‌্যাওয়ার্ড পান পামেলা। আপ্লুত হয়ে ‘মোদিজিকে ধন্যবাদ’ জানিয়ে টুইট করেছিলেন তিনি। সেখানে তাঁর পদ্ম-যোগ স্পষ্ট করেছিলেন। তারপরই নাকি পামেলাকে ভারতীয় জনতা যুব মোর্চার সাংস্কৃতিক সেলের দায়িত্বে এনেছেন যুব সংগঠনের সভাপতি ইন্দ্রনীল খাঁ। তিনি জানালেন, কলকাতা পুলিশের চার্জশিটে পামেলার নাম নেই। বেকসুর খালাস পেয়েছেন। তাই আবার পামেলাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

কৈলাস বিজয়বর্গীয় সাথে পামেলা গোস্বামী
মেয়ে মাদকাসক্ত ছিলো, জানিয়েছেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর বাবা - দাবি পুলিসের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in