WB BJP: খড়গপুরের ভোটার নন, পুরভোটের সময় এলাকায় থাকা যাবে না, গভীর রাতে দিলীপ ঘোষের বাংলোয় পুলিশ

পুলিশের সঙ্গে ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেটও। তাঁরা দিলীপ ঘোষকে একটি নোটিশ দেন। তাতে বলা হয়, দিলীপ ঘোষ খড়গপুরের ভোটার নন। তাই তিনি ভোটের দিন ওই এলাকায় থাকতে পারেন না।
দিলীপ ঘোষের বাংলোয় পুলিশ
দিলীপ ঘোষের বাংলোয় পুলিশছবি - সিসিটিভি ফুটেজ

আজ রাজ্যজুড়ে পুরভোট। কিন্তু নিজের সংসদীয় এলাকাতেই ঢুকতে বাধা পেলেন খড়গপুরের সাংসদ দিলীপ ঘোষ। অভিযোগ উঠেছে যে, পুলিশ তাঁকে নোটিশ পাঠিয়েছে এই মর্মে যে, তিনি সেখানকার বাংলোয় ঢুকতে পারবেন না। পুলিশের বক্তব্য, তিনি ওই এলাকার বাসিন্দা নন। তাই তিনি খড়গপুরে থাকতে পারবেন না। যদিও এই নোটিশকে বিশেষ গুরুত্ব না দিয়ে আপাতত বাংলোতেই আছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

রবিবার রাজ্যের ১০৮টি পুরসভায় নির্বাচন পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। সকাল থেকেই বিভিন্ন জায়গায় ভোটগ্রহণ পর্ব শুরু হয়ে গিয়েছে। খড়গপুরেও চলছে ভোটাভুটি। শনিবার রাতেই সেখানে চলে যান সাংসদ। বাংলোয় থাকবেন বলে ঠিক করেছিলেন। সেই মতো তিনি সেখানে পৌঁছলে পুলিশও সেখানে পৌঁছে যায়।

পুলিশের সঙ্গে ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেটও। তাঁরা দিলীপ ঘোষকে একটি নোটিশ দেন। তাতে বলা হয়, দিলীপ ঘোষ খড়গপুরের ভোটার নন। তাই তিনি ভোটের দিন ওই এলাকায় থাকতে পারেন না। ডেপুটি ম্যাজিস্ট্রেটের দাবি, রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণকারীরা ভোটের আগের দিন রাতে এসে ওই বাংলোয় থাকতে পারেন না। আর কেউ থাকলে তা নির্বাচনী বিধিলঙ্ঘন ছাড়া আর কিছুই নয়। এরপর সাংসদকে এলাকা ছেড়ে চলে যাওয়ার কথা জানান তিনি।

তবে ডেপুটি ম্যাজিস্ট্রেটের কথায় গুরুত্ব না দিয়ে দিলীপ বলেন, 'খড়গপুরে বহু লোক এখানকার ভোটার নন। আমি শুধু একজন রাজনৈতিক নেতা নই। আমি সাংসদ। তাই এই এলাকাতেই থাকব। নির্বাচনী বিধিভঙ্গ হলে ব্যবস্থা নিন।' ভোটের আগে এলাকায় বহিরাগতর তাণ্ডবেরও অভিযোগ তুলেছেন খড়গপুরের সাংসদ। নিজের অবস্থান স্পষ্ট করে বাংলোতেই থাকবেন বলেই সাফ জানান দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের বাংলোয় পুলিশ
WB BJP: জয়প্রকাশের তোপের পরই বৈঠকে লকেট-রীতেশ, বিদ্রোহীদের জোড়া আক্রমণে বিদ্ধ পদ্মশিবির

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in