WB BJP: জয়প্রকাশের তোপের পরই বৈঠকে লকেট-রীতেশ, বিদ্রোহীদের জোড়া আক্রমণে বিদ্ধ পদ্মশিবির

লকেট চট্টোপাধ্যায় তাঁদের সাথে আছেন, বাংলার বিদ্রোহী BJP নেতারা একাধিকবার এই দাবি করেছেন। সপ্তাহখানেক আগে লকেট চট্টোপাধ্যায়ের সাথে বিদ্রোহীদের নেতা শান্তনু ঠাকুরের বৈঠক সেই দাবিকে স্বীকৃতি দিয়েছিল।
লকেট চট্টোপাধ্যায়ের সাথে বৈঠকে রীতেশ তিওয়ারি
লকেট চট্টোপাধ্যায়ের সাথে বৈঠকে রীতেশ তিওয়ারিছবি রীতেশ তিওয়ারির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চার পুরসভায় নজিরবিহীন পরাজয় হয়েছে বিজেপির। এই ফল নিয়ে সাংবাদিক বৈঠকে রাজ‍্য বিজেপি নেতৃত্বকে তীব্র আক্রমণ করেছেন বিজেপি থেকে সাময়িকভাবে বহিষ্কার হওয়া জয়প্রকাশ মজুমদার। এদিনই দিল্লিতে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সাথে বৈঠক করেন দল থেকে বরখাস্ত হওয়া আর এক নেতা রীতেশ তিওয়ারি। জোড়া এই ঘটনায় রীতিমত অস্বস্তিতে পদ্ম শিবির।

বিজেপির সাধারণ সম্পাদক তথা হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় তাঁদের সাথে আছেন, বাংলার বিদ্রোহী বিজেপি নেতারা একাধিকবার এই দাবি করেছেন। সপ্তাহখানেক আগে লকেট চট্টোপাধ্যায়ের সাথে বিদ্রোহীদের নেতা শান্তনু ঠাকুরের বৈঠক সেই দাবিকেই কিছুটা স্বীকৃতি দিয়েছিল। এবার আর এক বিদ্রোহী এবং বরখাস্ত নেতা রীতেশ তিওয়ারির সাথে বৈঠক সেই দাবিকে আরও জোরালো করেছে।

এক সপ্তাহের মধ্যে পরপর দু'বার এধরণের বৈঠক নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। রাজনীতিবিদদের মতে, বঙ্গ বিজেপিতে বিদ্রোহীদের এক ছাতার তলায় আনার চেষ্টা করছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বনগাঁর বিধায়ক শান্তনু ঠাকুর। লকেট চট্টোপাধ্যায়ও তাঁদের দলে নাম লিখিয়েছেন।

যদিও এই সমস্ত দাবি অস্বীকার করেছেন হুগলির সাংসদ। তিনি জানিয়েছেন, পুনর্নির্বাচনের ফল, দলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে আলোচনা হয়েছে রীতেশ তিওয়ারির সাথে। একই দাবি রীতেশ তিওয়ারিরও।

লকেট চট্টোপাধ্যায়ের সাথে বৈঠকে রীতেশ তিওয়ারি
'অসহায় মজুমদার পদত্যাগ করুন', পুরভোটে BJP-র হারের পর রাজ্য নেতৃত্বকে তীব্র কটাক্ষ জয়প্রকাশের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in