WB BJP: 'ওই ফিটার মিস্ত্রীটিকে নামাবেন না' - নাম না করে দিলীপ ঘোষকে কটাক্ষ তথাগতর

টুইট করে তথাগত লিখেছেন, ‘আসানসোল ও বালিগঞ্জে বিজেপির প্রার্থী মনোনয়ন হয়ে গেছে। বেশ কথা। এবার মনে রাখবেন এই কেন্দ্রগুলো শিক্ষিত মানুষ অধ্যুষিত। এখানে বক্তৃতা করতে ওই ফিটার মিস্ত্রীটিকে নামাবেন না।
তথাগত রায়, দিলীপ ঘোষ
তথাগত রায়, দিলীপ ঘোষফাইল চিত্র

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রচার পর্বে কোনও ফিটার, মিস্ত্রিকে না আনার জন্য পরামর্শ দিলেন প্রবীণ বিজেপি নেতা তথাগত রায়। এই উপদেশ দিয়ে তিনি একটি টুইট করেন। যদিও কার উদ্দেশ্যে তিনি একথা বলেছেন, তা স্পষ্ট নয়। তবে মনে করা হচ্ছে, তাঁর নিশানায় রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি।

আসানসোল লোকসভা বিজেপির শক্ত ঘাঁটি বলেই পরিচিত। প্রাক্তন সাংসদ বাবুল সুপ্রিয়র রাজনৈতিক কেরিয়ার শুরু হয়েছিল ওই কেন্দ্র থেকেই। ২০১৪ সালে লোকসভা নির্বাচনে তিনি জয়ী হন বিজেপি প্রার্থী হয়ে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে ওই কেন্দ্র থেকে তিনি বিপুল ভোটে জয়ী হন। যদিও গত সেপ্টেম্বরে বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগদান হলে ওই কেন্দ্রটি সাংসদ শূন্য হয়ে পড়ে।

তাই উপনির্বাচনে দলের রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী তথা বিধায়ক আগ্নিমিত্রা পালের কাঁধেই গড় ধরে রাখার চ্যালেঞ্জ। তাঁকেই এবার গেরুয়া শিবির প্রতিদ্বন্দ্বিতা করার টিকিট দিয়েছে। এদিকে, বাবুল এবার বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের জোড়া-ফুল প্রার্থী।

টুইট করে তথাগত রায় নিশানা করেছেন দলের এক শীর্ষ নেতাকে। লিখেছেন, ‘আসানসোল ও বালিগঞ্জে বিজেপির প্রার্থী মনোনয়ন হয়ে গেছে। বেশ কথা। এবার মনে রাখবেন এই কেন্দ্রগুলো শিক্ষিত মানুষ অধ্যুষিত। এখানে বক্তৃতা করতে যেন ওই ফিটার মিস্ত্রীটিকে নামাবেন না যার বক্তব্য শুধু, “মেরে দেব”, “পুঁতে দেব”, “বিধবা করে দেব”। পশ্চিমবঙ্গে হিন্দুর বিপদ সম্বন্ধে কথা বলুন।’

গত বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে পরাজয়ের পর কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেনন সম্পর্কে নানা কথা বলেছিলেন তথাগত রায়। ভোট বিপর্যয়, তৃণমূল থেকে বিজেপিতে আসা নেতাদের প্রার্থী করা, ফের দলত্যাগ নিয়ে তোপ দেগেছিলেন।

‘নাম উল্লেখ না করলেও রাজনৈতিক মহল মনে করছে নিশানায় দিলীপ ঘোষ। বিধানসভা ভোট পর্বে, তার আগে ও পরে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন দিলীপকে। সেইসময় তাঁর মুখে শাসক দলকে নিশানা করে ‘মেরে দেব’, ‘পুঁতে দেব’ শব্দ শোনা গিয়েছিল। ফলে, অনেকেরই ধারণা তথাগত রায়ের এদিনের নিশানায় দিলীপ ঘোষই।

তথাগত রায়, দিলীপ ঘোষ
BJP: ফাটা ডিমে তা দিয়ে আর কী ফল পাবে? ফের বিজেপি নেতৃত্বকে নজিরবিহীন আক্রমণে তথাগত রায়

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in