WB BJP: খড়গপুরে দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপির ইস্তেহার প্রকাশ, অনুষ্ঠানে গরহাজির হিরণ

জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে ইস্তেহার প্রকাশ হয় বিজেপির। ছিলেন দিলীপ ঘোষ ও পুরভোটের সব ওয়ার্ডের প্রার্থীরা। কিন্তু ছিলেন না হিরণই। বিধায়ক হওয়ার পাশাপাশি তিনি এবারের পুরভোটে ৩৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী।
দিলীপ ঘোষ , হিরণ চট্টোপাধ্যায়
দিলীপ ঘোষ , হিরণ চট্টোপাধ্যায়ফাইল চিত্র

ফের বিজেপির অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে। এবার রেলশহর খড়গপুর। সেখানে ইস্তেহার প্রকাশ করল বিজেপি। অনুষ্ঠানে ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু দেখা গেল না স্থানীয় বিধায়ক তথা পুরভোটের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে। ফলে দিলীপ-হিরণের দ্বৈরথ চলছে বলে যে কানাঘুষো শোনা যাচ্ছিল, তা যেন আর একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

তবে বিষয়টিকে বিশেষ আমল দিতে চান না তারকা বিধায়ক তথা ৩৩ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হিরণ। শনিবার সন্ধেয় খড়গপুরে যান দিলীপ ঘোষ। ১৮ নম্বর ওয়ার্ডের মণ্ডল কার্যালয়ে যান। দিনকয়েক আগে প্রার্থী অসন্তোষের জেরে এই কার্যালয়ে ভাঙচুর চালান বিক্ষুব্ধ বিজেপি নেতারা। তাতে অভিযুক্ত হিসাবে নাম উঠে আসে রিপু নায়েক নামে এক স্থানীয় নেতার। তাঁর সঙ্গেও কথা বলেন খড়গপুরের সাংসদ। রিপুর বাড়িতে সান্ধ্য খাওয়াদাওয়া সারেন। তাঁর দাবি, সামান্য মনোমালিন্য ছিল, তা মিটে গিয়েছে। এরপর তিনি ১৯ ও ৭ নম্বর ওয়ার্ডে প্রচারও করেন।

রাত ৯টা নাগাদ জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে ইস্তেহার প্রকাশ হয় বিজেপির। ছিলেন দিলীপ ঘোষ ও পুরভোটের সব ওয়ার্ডের প্রার্থীরাও ছিলেন। কিন্তু ছিলেন না হিরণই। স্থানীয় বিধায়ক হওয়ার পাশাপাশি তিনি এবারের পুরভোটে ৩৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী। তাহলে ইস্তেহার প্রকাশের সময় তাঁর অনুপস্থিতি নিয়ে জল্পনা শুরু জয়েছে। তবে কি আরও একবার প্রকাশ্যে এল দিলীপ ঘোষ ও হিরণ চট্টোপাধ্যায়ের দ্বৈরথ! তোলপাড় খড়্গপুরের রাজনীতি। কারণ, সাংসদ ও বিধায়কের মতবিরোধ সবাই জানেন। তাঁদের একই অনুষ্ঠানে দেখা যায় না।

যদিও হিরণ সব জল্পনায় জল ঢেলে জানান, সামনেই পুরভোট। তাই শনিবার সন্ধ্যায় প্রচার করবেন বলে ঠিক করেন। সন্ধ্যায় স্থানীয়দের বাড়ি ঘুরে প্রচারপর্ব সেরেছেন। আর রাত ৯টায় ইস্তাহার প্রকাশ করেছেন সাংসদ দিলীপ ঘোষ। তাই তখন তাঁর পক্ষে ওই অনুষ্ঠানে যোগ দেওয়া সম্ভব হয়নি। তবে নির্বাচনী এজেন্ট ওই অনুষ্ঠানে ছিলেন বলেই দাবি তাঁর।

তিনি বলেন, 'মূল্যবান সময় বের করে সাংসদ এসেছিলেন, এটাই যথেষ্ট। আমরা গর্বিত।' যদিও রাজনৈতিক বিশ্লেষকদের দাবি, ভোটপ্রচারের ব্যস্ততা আসলে অজুহাত। অনুপস্থিত থাকার আসল কারণ অন্তর্সংঘাতই।

দিলীপ ঘোষ , হিরণ চট্টোপাধ্যায়
WB BJP: প্রার্থী তালিকা নিয়ে বিভ্রান্তি কাটছেই না, এখনও সব ওয়ার্ডে প্রার্থী দিতে পারল না বিজেপি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in