'দিদির দূত' তৃণমূল বিধায়ককে প্রশ্ন করতেই হুমকি! বিধায়কের আচরণে ক্ষুব্ধ গ্রামবাসীরা

অভিযোগ শোনার পরই তৃণমূল বিধায়ক বলেন, ডোন্ট কাম হেয়ার (Here), এই ধরণের কথা বলবে না। তোমরা জান কার সাথে কথা বলছ?
অরূপ চক্রবর্তী
অরূপ চক্রবর্তীগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

জঙ্গলমহলে গ্রামবাসীদের কার্যত হুমকি দিলেন 'দিদির দূত' তৃণমূল বিধায়ক অরূপ চক্রবর্তী। অভিযোগ, গ্রামবাসীরা তাঁকে প্রশ্ন করতেই তিনি মেজাজ হারিয়ে ফেলেন। এমনকি একজন পুরুষকে তিনি শাড়ি পরারও নিদান দেন। বিধায়কের এমন আচরণে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন গ্রামবাসীদের একাংশ।

'দিদির দূত'-দের ঘিরে জেলায় জেলায় বিক্ষোভ নতুন নয়। কিছুদিন আগেই 'দিদির দূত' কর্মসূচিতে প্রশ্ন করায় এক ব্যক্তিকে চড় মারা হয়েছিল। তবে এবার খোদ তৃণমূল বিধায়কই হুমকির সুরে কথা বললেন স্থানীয় বাসিন্দাদের সাথে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপালের দুবরাজপুরে। রবিবার ওই অঞ্চলে যান তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী। সেখানেই তাঁকে ঘিরে চাষের সার নিয়ে প্রশ্ন করেন গ্রামবাসীরা।

গ্রামবাসীদের অভিযোগ, চাষের জন্য সার অতিরিক্ত টাকা দিয়ে কিনতে হচ্ছে। গ্রামে পানীয় জলের অভাব রয়েছে। চাষের কাজে পর্যাপ্ত জল পাওয়া যাচ্ছে না। কোনো ব্যবস্থা করা হচ্ছে না কেন? গ্রামবাসীদের এই সমস্ত অভিযোগ শোনার পরই তৃণমূল বিধায়ক বলেন, ডোন্ট কাম হেয়ার (Here), এই ধরণের কথা বলবে না। তোমরা জানো কার সাথে কথা বলছ? ওই গ্রামেরই এক ব্যক্তিকে বিধায়ক বলেন, যাও শাড়ি পরে এসো।

স্থানীয় এক বাসিন্দা বলেন, আমরা আমাদের অভিযোগ কার কাছে বলবো? বিধায়ককেই তো বলতে হবে। আমরা কিন্তু কোনো অপমানজনক কথা বলিনি তাঁকে। তিনি আমাদের অভিযোগ শোনার পরেই খারাপ ব্যবহার করতে থাকেন। এই খারাপ আচরণের প্রভাব ভোট বাক্সে প্রতিফলিত হবে বলেও ওই বাসিন্দা ইঙ্গিত দেন।

প্রসঙ্গত, এর আগে দত্তপুকুরে তৃণমূল বিধায়ক রথীন ঘোষের এলাকায় 'দিদির দূত' কর্মসূচিতে তৃণমূল কর্মীর হাতে আক্রান্ত হয়েছিলেন এক গ্রামবাসী। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় বিধায়কের সামনেই ওই গ্রামবাসীকে চড় মারছেন তৃণমূল কর্মী।

অরূপ চক্রবর্তী
মিড ডে মিলের টাকায় বগটুই কাণ্ডের ক্ষতিপূরণ! চাঞ্চল্যকর অভিযোগে সরগরম রাজ্য
অরূপ চক্রবর্তী
Australian Open 2023: রেকর্ড দশম অস্ট্রেলিয়ান ওপেন জিতলেন জকোভিচ, ভাগ বসালেন নাদালের রেকর্ডেও

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in