'ষড়যন্ত্রের শিকার' - CBI তল্লাশির পর দলের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ তৃণমূল বিধায়কের

তাপস সাহা বলেন, আমার পাশে দল নেই। এমনকি আমার জেলা সভাপতি ও জেলার মন্ত্রীও খোঁজ নেয়নি। উচ্চ নেতৃত্বের কথাতো আমি ছেড়েই দিলাম'।
তেহট্টের বিধায়ক তাপস সাহা
তেহট্টের বিধায়ক তাপস সাহাছবি -ট্যুইটার

শুক্রবার প্রায় ১৪ ঘন্টা তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছেন সিবিআই-এর আধিকারিকরা। তাপস সাহার বাড়ি থেকে শুরু করে কলেজেও বিভিন্ন নথি খতিয়ে দেখেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। সিবিআই জেরার মুখে পড়ে দলের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন তৃণমূল বিধায়ক।

তাপস সাহা বলেন, বিজেপি-তৃণমূল সবাই মিলে চক্রান্ত করছে আমার বিরুদ্ধে। আমি আসলে রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। আসলে আমার পার্শ্ববর্তী কেন্দ্রগুলিতে অনেকেই আছেন এমন যাঁরা চাকরি দিয়েছেন টাকার বিনিময়ে। সেই হিসেবে আমার কাছে অনেকে আবেদন জানাতে আসে চাকরির জন্য, কিন্তু আমি কারুর চাকরি করাইনি।

তিনি আরও বলেন, 'সিবিআই আধিকারিকরাও বলছেন যে আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছি। কারণ দলেরই কোনো নেতা আমার নাম করেছে। আমার পাশে দল নেই। এমনকি আমার জেলা সভাপতি ও জেলার মন্ত্রীও খোঁজ নেননি। উচ্চ নেতৃত্বের কথাতো আমি ছেড়েই দিলাম।'

বিধায়ক আরও বলেন, ‘আমি সবরকম ভাবে সহযোগিতা করেছি। আমার দু’টো ফোন, ছেলের কিছু নথি এবং আমার মেজ দাদার মেয়ের নথি নিয়ে গিয়েছে সিবিআই। আমার কলেজে গিয়েও প্রচুর নথি খতিয়ে দেখেন তাঁরা। কিন্তু তেমন কিছুই পায়নি। ফোনের মধ্যে ওনাদের নির্দেশ দেওয়া হচ্ছিল কোন কোন জায়গায় তল্লাশি চালাতে হবে। আধিকারিকরা সেই নির্দেশই পালন করছিলেন।'

এর আগেও দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে তিনি বলেছিলেন, অভিষেক ব্যানার্জির অফিসে গেলে দেখা হয় না। কেউ ফোনই ধরতে চায় না। নীচুতলারই কেউ ফোন ধরে না। অভিষেক ব্যানার্জিকে করলে উনি ধরবেন? এটা ভাবা যায় না।

গতকাল টানা তল্লাশির পর আজ ফের অভিযানে নেমেছে সিবিআই। আজ তাপস ঘনিষ্ঠ তৃণমূল নেত্রী ইতি সরকারের বাড়িতে তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। ইতি সরকার তৃণমূলের তেহট্ট এক নম্বর ব্লক সভাপতি। তৃণমূল বিধায়কের পুত্র সাগ্নিককেও ব্যাঙ্গালুরুতে সিবিআই-র একটি দল জিজ্ঞাসাবাদ করেন। এনাদের পাশাপাশি বিধায়ক-ঘনিষ্ঠ প্রাক্তন তৃণমূল যুব নেতা মলয় বিশ্বাস এবং তৃণমূল নেতা মিঠু শাহর বাড়িতে অভিযানের সম্ভাবনা রয়েছে।

তেহট্টের বিধায়ক তাপস সাহা
মালকিনের কথাই ওনার ভৃত্যরাও বললেন - ব্যর্থ বৈঠকের পর আরও তীব্র আন্দোলনের ডাক সংগ্রামী যৌথ মঞ্চের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in