WB Panchayat Polls: ‘বিরোধী শূন্য ব্লক চাই’ হুঁশিয়ারি উদয়নের - ‘এতো ভয় কীসের?’ - পাল্টা বামেদের

ফেসবুক পোস্টের ব্যাখ্যা দিয়ে উদয়ন বলেন, মমতা ব্যানার্জির উন্নয়নকে সামনে রেখে মানুষ ভোট দেয়। তাই বলা যেতেই পারে বিরোধীরা একটিও আসন পাবে না। সেই জন্যই এটা লিখেছি।
উদয়ন গুহর ফেসবুক পোস্ট
উদয়ন গুহর ফেসবুক পোস্টগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

পঞ্চায়েত নির্বাচনে বিরোধী শূন্য ব্লকের হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। নিজের ফেসবুক ওয়ালেই ব্লক সভাপতিদের উদ্দেশ্যে সেই বার্তাই দিয়েছেন। যা নিয়ে সরব হয়েছে বিরোধী দলগুলি।

বিরোধীরা প্রথম থেকেই অভিযোগ করে আসছে তৃণমূলের অত্যাচার নিয়ে। তাদের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে জেলা পরিষদ থেকে বুথ স্তর পর্যন্ত বিরোধী শূন্য করার চেষ্টা করছে শাসক দল। যার জন্য বিরোধী প্রার্থীদের ক্রমাগত ভয় ও হুমকি দিচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। তৃণমূল বরাবরই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে। তবে এবার খোদ রাজ্যের মন্ত্রী বিরোধী শূন্য করার দাবি জানালেন।

বুধবার উদয়ন গুহ ফেসবুকে লেখেন, "দীপক ভট্টাচার্য সহ ১২ অঞ্চল সভাপতি,অন্যান্য নেতাদের কাছে আমার দাবি বিরোধী শূন্য ব্লক চাই"। বামেদের তরফ থেকে বলা হয়েছে, আমরা তো প্রথম থেকেই বলে আসছি তৃণমূল চায় কোথাও যেন কোনো বিরোধী না থাকে। বামেরা তো শূন্য তাহলে ওদের এতো ভয় কীসের? এইসব করে মানুষের মধ্যে ভয়ের সৃষ্টি করছে। মানুষের গণতান্ত্রিক অধিকার লুঠ করার চেষ্টা করছে শাসক দলের নেতারা। ওরা জানে শান্তিপূর্ণ নির্বাচন হলে মানুষ তৃণমূলকে প্রত্যাখ্যান করবে।

যদিও ফেসবুক পোস্টের ব্যাখ্যা দিয়ে উদয়ন বলেন, মমতা ব্যানার্জির উন্নয়নকে সামনে রেখে মানুষ ভোট দেয়। তাই বলা যেতেই পারে বিরোধীরা একটিও আসন পাবে না। সেই জন্যই এটা লিখেছি। এটা আমার অন্যায় বলে মনে হয় না। আর নির্বাচনে লড়াইয়ের জন্য সমস্ত কর্মীদের কিছু কথা বলে উজ্জীবিত করতেই হয়। তাঁরা কীভাবে কাজ করবেন সব আমাদের ঠিক করে দিতে হয়। এবার বিরোধীরা যদি অন্য কোনো মানে খোঁজেন সেটা আমার পক্ষে বলা সম্ভব নয়।

উদয়ন গুহর ফেসবুক পোস্ট
রাজীব সিনহার জয়েনিং লেটার ফেরত পাঠালেন রাজ্যপাল, পঞ্চায়েত ভোটের ভবিষ্যৎ নিয়ে উঠছে প্রশ্ন
উদয়ন গুহর ফেসবুক পোস্ট
বিশেষভাবে সক্ষম শিক্ষকদেরও ভোটের ডিউটিতে! তুঙ্গে বিতর্ক

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in