Panchayat: বোর্ড গঠনেও গোষ্ঠীদ্বন্দ্ব! মগরাহাটে গুলি করে কুপিয়ে খুন তৃণমূলের পঞ্চায়েত সদস্য

মগরাহাট ২-র অর্জুনপুর এলাকায় দুষ্কৃতীদের হাতে নিহত হন মৈমুর। তাঁকে বাঁচাতে এসে গুলিবিদ্ধ হন আরও এক তৃণমূল কর্মী শাহজাহান মোল্লা।
নিহত তৃণমূলের জয়ী প্রার্থী
নিহত তৃণমূলের জয়ী প্রার্থীগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ফের পঞ্চায়েত হিংসার বলি হলেন একজন। মগরাহাট ২ নম্বর ব্লকে জয়ী তৃণমূল প্রার্থী মৈমুর ঘরামিকে গুলি করে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে।

পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তি এখনও অব্যাহত। এখন চলছে বোর্ড গঠনের পালা। তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছিলেন শান্তিপূর্ণ ভাবে বোর্ড গঠনের। কিন্তু সেই নির্দেশ কতটা কার্যকর হচ্ছে তা নিয়ে প্রশ্ন তুলে দিল শুক্রবার রাতের ঘটনা। মগরাহাট ২-র অর্জুনপুর এলাকায় দুষ্কৃতীদের হাতে নিহত হন মৈমুর। তাঁকে বাঁচাতে এসে গুলিবিদ্ধ হন আরও এক তৃণমূল কর্মী শাহজাহান মোল্লা।

শাহজাহান বলেন, রাতের অন্ধকারে দেখি বেশ কয়েকজন মৈমুরকে লক্ষ্য করে গুলি চালাচ্ছে। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। আমরা বাঁচাতে গেলে আমাদের লক্ষ্য করেও এলোপাথাড়ি গুলি চালানো হয়।

পাশাপাশি তিনি অভিযোগ করেন, নতুন বোর্ড গঠন হবে। সেই বোর্ডে উপ-প্রধান হিসেবে মৈমুরের নাম উঠে এসেছিল। কিন্তু তৃণমূলেরই অন্য এক গোষ্ঠী বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে উপ-প্রধানের পদ ছেড়ে দিতে বলে নিহত তৃণমূল প্রার্থীকে। রাজী না হওয়াতেই এই হামলা।

আহতদের ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৈমুরকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। শাহজাহানের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে জমি বিবাদের জেরে খুন বলে অনুমান করা হচ্ছে। বেশ কিছুদিন আগেও কয়েকজনের সাথে ঝামেলা হয়েছিল মৈমুরের। ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

- with inputs from IANS

নিহত তৃণমূলের জয়ী প্রার্থী
বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির পদ খোয়ালেন দিলীপ ঘোষ
নিহত তৃণমূলের জয়ী প্রার্থী
দেশের আদালতগুলিতে ৩০ বছর ধরে বিচারের অভাবে ঝুলে রয়েছে ৫ কোটিরও বেশি মামলা: কেন্দ্রীয় আইনমন্ত্রী

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in