TMC: অধ্যক্ষের আসনে তৃণমূল বিধায়ক! মানবিক কারণেই বসেছিলেন, দাবি বিধায়কের

ঘটনার সূত্রপাত মূলত একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করে। ছবিতে দেখা যায় শান্তিপুর কলেজের অধ্যক্ষের চেয়ারে বসে রয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী।
অধ্যক্ষের চেয়ারে বসে ব্রজকিশোর গোস্বামী
অধ্যক্ষের চেয়ারে বসে ব্রজকিশোর গোস্বামীনিজস্ব চিত্র

কলেজের অধ্যক্ষর চেয়ারে বসে রয়েছেন তৃণমূল বিধায়ক। পাশে সোফাতে বসে রয়েছেন অধ্যক্ষ। এমনই এক ভাইরাল ছবি ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় নদীয়ায়। নিন্দার ঝড় রাজনৈতিক মহলে।

ঘটনার সূত্রপাত মূলত একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করে । এই ছবিতে দেখা যায় শান্তিপুর কলেজের অধ্যক্ষের চেয়ারে বসে রয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। পাশের একটি সোফাতে বসে রয়েছেন কলেজের অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্য। ছবিটি বিজেপির ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়।

এ বিষয়ে শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজোকিশোর গোস্বামীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, একটি কলেজের বিষয়ে আলোচনার জন্য দিন কয়েক আগে তিনি অধ্যক্ষের সাথে দেখা করতে যান। তখন অধ্যক্ষ নিজেই হাত জোড় করে অনুরোধ করেন তার চেয়ারে বসার জন্য। যেহেতু তিনি কলেজের গভর্নিং বডির প্রেসিডেন্ট সেই কারণে তিনি আমাকে ওই চেয়ারে বসার জন্য বারবার অনুরোধ করেন। মানবিক দিক থেকেই তিনি ঐ চেয়ারে বসেছিলেন। এ বিষয়ে অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্য বিধায়কের কথার সূত্র ধরেই বলেন, আমি নিজেই বারবার অনুরোধ করেছিলাম আমার চেয়ারে বসার জন্য সেই কারণে তিনি বসেছিলেন।

উল্লেখ্য, শান্তিপুরের বিজেপি নেতা তথা অধ্যাপক সোমনাথ কর বলেন, 'ছবিটি দেখার পর অত্যন্ত খারাপ লেগেছে আমার তার কারণ শান্তিপুর কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। আর এ বিষয়ে অধ্যক্ষেরও অবগত থাকা উচিত ছিল যে তার চেয়ারে কখনো অন্য কেউ বসতে পারেন না।' অন্যান্য বিরোধী দলের পক্ষ থেকেও এই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়েছে।

অধ্যক্ষের চেয়ারে বসে ব্রজকিশোর গোস্বামী
Saokat Molla: কয়লা পাচারকান্ডে তৃণমূল বিধায়ক সওকাত মোল্লাকে তলব করলো সিবিআই

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in