মদ্যপানের প্রতিবাদ করে দলীয় কর্মীদের হামলার মুখে TMC কাউন্সিলর

অভিযুক্তরা বলেন, তারা ওই অঞ্চলের দীর্ঘদিনের তৃণমূল কর্মী। তাদের ভোটেই অনুশ্রী মোহন্ত কাউন্সিলর হয়েছে। কাউন্সিলরের কোনো গোপন বিষয় থাকতে পারে যার জন্য ক্লাব সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।
কাউন্সিলর অনুশ্রী মোহন্ত
কাউন্সিলর অনুশ্রী মোহন্তগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ক্লাবে মদ্যপান চলছিল। তারস্বরে মাইক বাজছিল। এগুলোর প্রতিবাদ করায় তৃণমূল কাউন্সিলরের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠছে তাঁরই দলীয় কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে বালুরঘাটে চকভৃগু এলাকার ১৩ নম্বর ওয়ার্ডের একটি ক্লাবে স্থানীয় ও বহিরাগত কিছু ব্যক্তি মিলে মাইক বাজিয়ে পিকনিক করছিলেন। সাথে মদ্যপান ও তারস্বরে মাইক বাজাচ্ছিলেন। খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা বন্ধ করে দেয়। যার জেরে স্থানীয় তৃণমূল কাউন্সিলর অনুশ্রী মোহন্তর বাড়িতে ক্লাবের লোকজন হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ। বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কাউন্সিলর মোহন্ত। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন ক্লাব কর্তৃপক্ষ।

সূত্রের খবর, অভিযুক্ত ক্লাব সদস্যরাও তৃণমূল কর্মী ও সমর্থক। এই ঘটনায় বিরোধীরা গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলছে। যদিও তৃনমূল জেলা সভাপতি মৃণাল সরকার তৃনমূলের গোষ্ঠীদ্বন্দের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে অভিযুক্তদের বিরুদ্ধে। তবে অভিযুক্তরা দলের সাথে জড়িত নয় বলে জানান তিনি।

কাউন্সিলর অনুশ্রী মোহন্ত বলেন, 'প্রতিদিনই ওরা (ক্লাবের সদস্যরা) রাত ১২টা থেকে ৩টে পর্যন্ত পিকনিক করে। মদ খেয়ে জোরে জোরে মাইক বাজায়। গতকাল রাতেও একই কাজ করছিল। সেই সময় পুলিশ এসে মাইক বন্ধ করতে বলে। সেখানেই পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকে তারা। আমার বাড়িতে ভাঙচুরের পাশাপাশি আমাকে প্রাণনাশেরও হুমকি দেয়। আমার ওয়ার্ডের সমস্ত কর্মীদেরও মেরে ফেলার হুমকি দেয়। পুলিশকেও মারার কথাও বলে তারা।'

অভিযুক্তরা বলেন, তারা ওই অঞ্চলের দীর্ঘদিনের তৃণমূল কর্মী। তাদের ভোটেই অনুশ্রী মোহন্ত কাউন্সিলর হয়েছে। কাউন্সিলরের কোনো গোপন বিষয় থাকতে পারে যার জন্য ক্লাব সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। কাউন্সিলর এখানে নতুন বাড়ি করেছে। আমরা এখানকার স্থায়ী বাসিন্দা।

কাউন্সিলর অনুশ্রী মোহন্ত
বিচারপতি মান্থার এজলাসে থাকার জের! সরকারি প্যানেল থেকে বাদ দুই তৃণমূলপন্থী আইনজীবী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in