ভাঙড়ে পুলিশের সামনেই CPIM-র জাঠায় হামলা তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের! গুরুতর আহত ৫

এক সিপিআইএম কর্মী বলেন, আমাদের ৫ জন গুরুতর আহত হয়েছেন। এছাড়া আরও অনেকে আহত হয়েছেন। ৩ জনকে এনআরএসে পাঠানো হয়েছে।
আক্রান্তদের মধ্যে একজন
আক্রান্তদের মধ্যে একজনগ্রাফিক্স - আকাশ নেয়ে

ভাঙড়ে সিপিআই(এম)-র জাঠা কর্মসূচিতে হামলা চালালো তৃণমূল আশ্রিত সশস্ত্র দুষ্কৃতি বাহিনী। ঘটনায় সিপিআই(এম)-র বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। পুলিশের মদতেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে।

আগামী বছর পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্যের প্রতিটা পঞ্চায়েত এলাকায় জাঠা কর্মসূচি গ্রহণ করেছে সিপিআই(এম)। সেই লক্ষ্যেই দক্ষিণ ২৪ পরগণার ভাঙড় বিধানসভা কেন্দ্রের অন্তর্গত হাতিশালা এলাকায় জমায়েত করেন সিপিআই(এম)-র কর্মী-সমর্থকরা। তাঁদের অভিযোগ, স্থানীয় এক তৃণমূল আশ্রিত দুষ্কৃতির সাথে প্রথমে স্লোগান দেওয়া নিয়ে বচসা বাধে। পরে তা হাতাহাতিতে পরিণত হয়। ওই দুষ্কৃতির নেতৃত্বে বারাসত, শাসন সহ বিভিন্ন জায়গা থেকে ৪০০-৫০০ বাইক বাহিনী জমায়েতে হামলা চালায়।

আক্রান্তদের মধ্যে একজন বলেন, 'আমাকে লাঠি দিয়ে মেরেছে। বাধা দিতে গেলে আমি মাটিতে পড়ে যাই।' ওই ব্যক্তির হাত ও পা থেকে রক্তও বেরোয়। এক সিপিআইএম কর্মী জানিয়েছেন, আমাদের ৫ জন গুরুতর আহত হয়েছেন। এছাড়া আরও অনেকে আহত হয়েছেন। ৩ জনকে এনআরএসে পাঠানো হয়েছে। বাকিদের নিকটবর্তী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশের অনুমতি নিয়েই আমরা আমাদের কর্মসূচি শুরু করেছি। পুলিশের সামনেই আমাদের আক্রমণ করলো। তৃণমূলের স্থানীয় দুই নেতার নেতৃত্বে এই আক্রমণ। এরাই মানুষকে ভয় দেখিয়ে রেখেছে। অবিলম্বে এদের গ্রেফতার করতে হবে। তৃণমূল আসলে ভয় পাচ্ছে। আমরা গ্রামে গ্রামে মিছিল নিয়ে যাচ্ছি এটা ওরা পছন্দ করছে না। তার জন্যই ভাঙড়ের বিভিন্ন জায়গায় সিপআই(এম) কর্মীরা আক্রান্ত হচ্ছেন। পুলিশকে জানিয়েও কোনো লাভ হচ্ছে না। পুলিশ শুধুমাত্র দর্শকের ভূমিকা পালন করছে।

আক্রান্তদের মধ্যে একজন
গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন! তৃণমূল সাংসদের ভাগ্নের বিরুদ্ধে অভিযোগ দায়ের মৃতের পরিবারের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in