TMC: কর্তব্যরত এক মহিলা পুলিশকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার তৃণমূল যুব নেতা

People's Reporter: অভিযোগ, মেলা কমিটির পরিচালনার দায়িত্বে থাকা তৃণমূল যুব নেতা দীপ মজুমদার ও তার বন্ধুরা ওই মহিলা পুলিশ অফিসারের সঙ্গে অভব্য আচরণ করে। পরবর্তীতে ঘটনাটি ধামাচাপা দেওয়ারও অভিযোগ ওঠে।
ছবি- প্রতীকী
ছবি- প্রতীকী

কর্তব্যরত মহিলা পুলিশ কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে তৃণমূলের এক যুব নেতাকে গ্রেফতার করলো পুলিশ। জানা গেছে, ওই ঘটনায় বাকি অভিযুক্তদের তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত ২৩ ডিসেম্বর সোদপুরের পানিহাটি উৎসবে। পানিহাটি উৎসবে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের কর্তব্যরত এক মহিলা পুলিশ অফিসারকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে যুব তৃণমূল নেতা দীপ মজুমদার ও তার সঙ্গীদের বিরুদ্ধে। অভিযোগ, মেলা কমিটির পরিচালনার দায়িত্বে থাকা দীপ মজুমদার ও তার বন্ধুরা ওই মহিলা পুলিশ অফিসারের সঙ্গে অভব্য আচরণ করে। পরবর্তীতে ঘটনাটি ধামাচাপা দেওয়ারও অভিযোগ ওঠে।

এই ঘটনার পর, ওই পুলিশকর্মী অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই দীপ মজুমদারকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘোলা থানার নাটাগড় এলাকা থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে। যদিও, বাকিরা পলাতক বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সূত্রের খবর, অভিযুক্ত তৃণমূল নেতা দীপ মজুমদার পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডুর অত্যন্ত ঘনিষ্ঠ। তবে তার গ্রেফতারীর পর কোনও মন্তব্য করতে শোনা  যায়নি ওই কাউন্সিলরকে। অন্যদিকে, দলের তরফ থেকেও কোনো এখনও পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি।

ছবি- প্রতীকী
Insaaf Brigade DYFI: আগামী ৭ জানুয়ারি ব্রিগেডে রাজ্যের মানুষ ইনসাফের শপথ নেবেন - মীনাক্ষী
ছবি- প্রতীকী
দুর্যোধন-দুশাসনদের জগত হয়ে গেছে - দলিত মহিলাকে নগ্ন করে হাঁটানোর ঘটনায় পুলিশের উপর ক্ষুব্ধ হাইকোর্ট

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in