TMC: প্রার্থীর প্রয়োজনই নেই! অভিষেককে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী-সমর্থকদের

মালদহের বিনোদপুরের তৃণমূল কর্মী সমর্থকরা অভিষেক ব্যানার্জির গাড়ি থামিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন।
অভিষেক ব্যানার্জিকে ঘিরে বিক্ষোভ
অভিষেক ব্যানার্জিকে ঘিরে বিক্ষোভছবি - সংগৃহীত

মালদহে তৃণমূলের 'নব জোয়ার' কর্মসূচিতে মমতা ব্যানার্জির যোগদানের দিনেই অভিষেকের সামনেই ক্ষোভ উগরে দিলেন দলেরই একাংশ। যা নিয়ে চরম অস্বস্তিতে পড়েছে শাসকদল। প্রসঙ্গত, ওই একই দিনে মালদহে সিপিআইএম-এ যোগ দিয়েছেন শতাধিক তৃণমূল কর্মী।

বৃহস্পতিবার মালদহে অভিষেক ব্যানার্জির জনসংযোগ কর্মসূচি চলাকালীনই স্থানীয় পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানের দুর্নীতির বিরুদ্ধে সরব হন বেশ কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থক। মালদহের বিনোদপুরের তৃণমূল কর্মী সমর্থকরা অভিষেক ব্যানার্জির গাড়ি থামিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন। তাঁরা বলেন, এখানকার পঞ্চায়েত প্রধান, উপপ্রধানরা পঞ্চায়েতের কোটি কোটি টাকা লুঠ করেছে। অভিষেক ব্যানার্জির কাছে একটাই অনুরোধ বর্তমান পঞ্চায়েত সদস্যদের যেন আর টিকিট না দেওয়া হয়।

পাশাপাশি তাঁরা প্রতিভা সিং-র বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন। এই প্রতিভা সিং ২০১৮ সালে তৃণমূলের টিকিটে জিতে পঞ্চায়েত নির্বাচনে জিতে মালদা জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ হন। ইংরেজবাজার পুরসভার ২ বারের কাউন্সিলর হন। বর্তমানে ইংরেজবাজার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি। প্রতিভা সিং-র দাবি, তিনি দুর্নীতি করে থাকলে দল তাঁকে কোনো দায়িত্বই দিতো না।

তৃণমূলের বিক্ষোভের দিনই মালদহের রতুয়া ২ নম্বর ব্লকে তৃণমূল ছেড়ে প্রায় ২০০ জন কর্মী সিপিআইএম-এ যোগ দেন। আবার মানিকচক ব্লকেও ৫০ জন সিপিআইএমের পতাকা হাতে তুলে নেনে। যদিও এই দলবদলে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত উল্লেখ্য, অভিষেকের কর্মসূচি ঘিরে বিক্ষোভ এই নতুন নয়। এর আগেও কোচবিহারের প্রার্থী নির্বাচনের জন্য গণভোটেও বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছিল। অভিযোগ উঠেছিল ব্যালট পেপার ছিঁড়ে দেওয়ার। সব মিলিয়ে বর্তমানে এই নতুন কর্মসূচি ঘিরে বেশ অস্বস্তিতে রয়েছে শাসক দল।

অভিষেক ব্যানার্জিকে ঘিরে বিক্ষোভ
বড় জয় DA আন্দোলনকারীদের, অভিষেকের বাড়ির পথে মিছিল করার অনুমতি কলকাতা হাই কোর্টের
অভিষেক ব্যানার্জিকে ঘিরে বিক্ষোভ
তেহট্টে ফের সমবায় নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা CPIM-র, ধরাশায়ী তৃণমূল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in