'অর্জুন সিং গুলি চালাচ্ছে বললে থুথুটা আমার গায়েই পড়বে' - ফের 'বেসুরো' মদন মিত্র

মদন মিত্র বলেন, অর্জুন আমাদের সঙ্গে আছেন। তাই সে গণ্ডগোল করেছে সেটা তো বলতে পারবো না। অর্জুন সিং একটা কথা বললে সে বিষয়ে আমার বলার অধিকার নেই। আমি দলের মুখপাত্রও নই, আর সাংসদও নই।
মদন মিত্র, অর্জুন সিং
মদন মিত্র, অর্জুন সিংফাইল চিত্র

ব্যারাকপুরের আইনশৃঙ্খলা নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যেন থামছেই না। বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-র বিরুদ্ধে আওয়াজ চড়িয়েছিলেন তৃণমূলেরই আরেক সাংসদ সৌগত রায়কে। এবার সেই অর্জুন সিং-র পাশে দাঁড়ালেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র

সাম্প্রতিক কালে একাধিকবার মদন মিত্রকে দলবিরোধী কথা বলতে শোনা গেছে। দলের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দিকেও তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। যদিও পরে বলেছিলেন তিনি সব ভুলে গেছেন, তাঁর অ্যালজাইমার্স হয়েছে। এবার অর্জুনের পাশে দাঁড়িয়ে দলের অস্বস্তি কিছুটা আরও বাড়ালেন তিনি। মদন মিত্র বলেন, 'আগে কিছু হলেই বলতাম বিজেপি বা অর্জুন সিং গুলি চালাচ্ছে, গণ্ডগোল করছে। কিন্তু এখন তো অর্জুন আমাদের সঙ্গে, তাই সে গণ্ডগোল করেছে সেটা তো বলতে পারবো না'।

তিনি আরও বলেন, 'অর্জুন সিং আমার দলের মাননীয় সাংসদ। ফলে অর্জুন সিং-র কথা একদম ফেলে দিতে পারছি না। অর্জুন সিং একটা কথা বললে সে বিষয়ে আমার বলার অধিকার নেই। আমি দলের মুখপাত্রও নই, আর সাংসদও নই। তাই অর্জুন সিং এখন গুলি চালাচ্ছে বললে থুথুটা আমার দিকেই এসে পড়বে।'

প্রসঙ্গত, সম্প্রতি ব্যারাকপুরের এক সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় গুলিতে নিহত হন সোনার দোকানের মালিকের ছেলে। এই প্রসঙ্গে অর্জুন সিং বলেছিলেন, 'আমি পুলিশকে অনেকদিন আগেই বলেছিলাম ব্যারাকপুরে একটা নেক্সাস তৈরি হয়েছে। একজন জেলে রয়েছে, সে ফোন করছে আর তার লোকেরা গিয়ে তোলাবাজি করছে। পুলিশকে এও বলেছিলাম তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করুন। এমনকি ব্যারাকপুরের এক নামী বিরিয়ানির দোকান মালিকের কাছ থেকে স্করপিও চাওয়া হয়েছে'।

অন্যদিকে, দমদমের সাংসদ সৌগত রায় ব্যারাকপুর শিল্পাঞ্চল এলাকায় কলকারখানা বন্ধের জন্য অর্জুন সিংএর দিকে আঙুল তুলে বলেছেন, ব্যারাকপুরে শিল্প বন্ধ হয়ে যাওয়ায় দুষ্কৃতিরাজ বাড়ছে। পাটকলগুলির অবস্থাও খারাপ। তাই যুবকরা চুরি, ডাকাতি করছে।

মদন মিত্র, অর্জুন সিং
এতো সাংবাদিক তবুও ভাঙচুরের কোনও ভিডিও নেই? অভিষেকের কনভয়ে হামলার ঘটনা 'সাজানো' দাবি কুড়মি সমাজের
মদন মিত্র, অর্জুন সিং
'আগে এরকম দেখিনি' - পরপর বিস্ফোরণ নিয়ে শাসক দলের অস্বস্তি বাড়ালেন মন্ত্রী শোভনদেব

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in