চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়ে পলাতক TMC নেতা, স্ত্রী-পুত্রকে গাছে বেঁধে মার চাকরিপ্রার্থীদের

অভিযুক্ত তৃণমূল নেতার নাম শিবশঙ্কর নায়েক। তিনি পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরের কোটবাড় গ্রামের বাসিন্দা। এলাকার বহু তরুণ-তরুণী চাকরি পাওয়ার আশায় তাঁকে মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন।
গাছে বেঁধে মার তৃণমূল নেতার পুত্রকে
গাছে বেঁধে মার তৃণমূল নেতার পুত্রকেছবি - সংগৃহীত

চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তোলার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্তের বাড়িতে টাকা ফেরতের দাবিতে চড়াও হয়েছেন চাকরিপ্রার্থীরা। তাঁকে না পেয়ে তাঁর ছেলেকে গাছে বেঁধে বেধড়ক মারধর করেন তাঁরা।

অভিযুক্ত তৃণমূল নেতার নাম শিবশঙ্কর নায়েক। তিনি পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরের কোটবাড় গ্রামের বাসিন্দা। এলাকার বহু তরুণ-তরুণী চাকরি পাওয়ার আশায় তাঁকে মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন। তবে সময় পেরিয়ে গেলেও তাঁদের কারও চাকরি হয়নি বলেই জানা গেছে। এরপর টাকা ফেরত চাইলেও তা মেলেনি বলেই দাবি চাকরিপ্রার্থীদের।

এরপর শনিবার সকালে একজোট হয়ে ভগবানপুরের তৃণমূল নেতার বাড়ি চড়াও হন চাকরিপ্রার্থীরা। তবে ততক্ষণে পলাতক শিবশঙ্কর। চাকরিপ্রার্থীরা বাড়ির ভিতর ঢুকতে গেলে বাধা দেন অভিযুক্ত নেতার স্ত্রী ও ছেলে। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে যে শিবশঙ্করকে না পেয়ে তাঁর স্ত্রীকেও রাস্তায় ফেলে মারধর করেছেন মহিলারা। পাশাপাশি পলাতক তৃণমূল নেতার বাড়িতে ব্যাপক ভাঙচুর করেন ক্ষুব্ধ চাকরিপ্রার্থীরা। তৃণমূল নেতা শিবশঙ্কর নায়েকের স্ত্রী মলিনা নায়েক তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যা। যদিও সেই ভিডিও যাচাই করেনি পিপলস রিপোর্টার।

এই ঘটনার জেরে ইতিমধ্যেই যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ভগবানপুরে। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতার শুক্রবার ১৪ দিনের জেল হেফাজত ঘোষণা করেছে আদালত। চাকরিপ্রার্থীদের অভিযোগ, এই দুর্নীতির আঁচ ছড়িয়েছে সর্বত্র। যার জ্বলন্ত নির্দশন ভগবানপুর।

গাছে বেঁধে মার তৃণমূল নেতার পুত্রকে
Tathagata Roy: বোঝান মমতার সাথে বৈঠকে কোনও 'সেটিং' হয়নি - মোদীর কাছে কৈফিয়ৎ চান তথাগত

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in