TMC: ভোট পরবর্তী হিংসা মামলায় CBI-র নজরে এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠরা

সূত্রের খবর, সিবিআই-এর ডেপুটি সুপারিন্টেনডেন্ট কে পি শর্মা অরূপ মিদ্যাকে মেল ও হোয়াটসঅ্যাপ মারফত নোটিস পাঠান।
TMC: ভোট পরবর্তী হিংসা মামলায় CBI-র নজরে এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠরা
গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ভোট পরবর্তী হিংসা মামলায় ইতিমধ্যেই সিবিআই-এর নজরে দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। এবার তারই পাশাপাশি দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী দপ্তরে হাজিরা দিতে দেখা গেল অনুব্রতর ঘনিষ্ঠরা সহ একাধিক তৃণমূল নেতাকে।

রবিবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই-এর তরফে তাদের নোটিশ পাঠানো হয়। নোটিশে পূর্ব বর্ধমানের আউশগ্রাম ব্লকের তৃণমূলের কার্যকরী সভাপতি অরূপ মিদ্যা-সহ আরও ৫ জন তৃণমূল নেতার নাম আছে ৷ সূত্রের খবর, সিবিআই-এর ডেপুটি সুপারিন্টেনডেন্ট কে পি শর্মা অরূপ মিদ্যাকে মেল ও হোয়াটসঅ্যাপ মারফত নোটিস পাঠান। জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়ার জন্য সোমবার সকাল ১০ টায় দুর্গাপুর এনআইআইটি-তে সিবিআই এর অস্থায়ী দফতরে হাজিরা দিয়েছেন তাঁরা।

আরও জানা গেছে, অরূপ মিদ্যা ছাড়াও বীরভূমের মহম্মদ বাজারের তৃণমূল সভাপতি তাপস সিনহাকেও হাজিরা দিতে বলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর পাশাপাশি ব্লক স্তরের বেশকিছু তৃণমূল নেতাকেও ডাকা হয়েছে। সিবিআই সূত্রে জানা গেছে, এদের সকলের বিরুদ্ধে ভোট পরবর্তী হিংসা মামলায় অভিযোগ করা হয়েছে। সে বিষয়ে তদন্ত করার জন্য সিবিআই-এর তরফে এদের হাজিরা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, গরু পাচার কাণ্ড এবং ভোট পরবর্তী হিংসা মামলায় এখনও পর্যন্ত বহুবার অনুব্রত মণ্ডলকে তলব করেছে সিবিআই। কিন্তু বারবার তিনি সেই ডাক এড়িয়ে গেছেন। গত ২৪ মে ভোট পরবর্তী হিংসা মামলায় এবং শুক্রবার গরুপাচার মামলায় সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। কিন্তু তিনি জানান, অসুস্থতার কারণে তিনি হাজিরাতে উপস্থিত থাকতে পারবেন না।

অনুব্রত মণ্ডলের আইনজীবী সঞ্জীব দাঁ সিবিআইকে চিঠি লিখে জানিয়েছেন, শারীরিকভাবে এখনও অসুস্থ অনুব্রত মণ্ডল। চিকিৎসকরা তাঁকে আরও ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন। তাই মঙ্গলবার, ভোট পরবর্তী হিংসা মামলায় এবং শুক্রবার গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে হাজিরা দিতে পারবেন না তিনি। তবে সুস্থ হলেই হাজিরা দেবেন তিনি।

অনুব্রত কর্তৃক দায়িত্বপ্রাপ্ত দুর্গাপুর এবং তাঁর নিজের জেলার তৃণমূল নেতাদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে সিবিআই। এ প্রসঙ্গে অবশ্য তৃণমূল নেতারা অভিযোগ জানিয়ে বলেছেন, বিজেপি সরকার চক্রান্ত করে তৃণমূলের নেতাদের মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছে।

TMC: ভোট পরবর্তী হিংসা মামলায় CBI-র নজরে এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠরা
TMC: স্কুল সার্ভিস কমিশনের দুর্নীতির পাশাপাশি CBI-র নজরে এবার তিন তৃণমূল নেতার সম্পত্তি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in