TMC: জগদ্দলে তৃণমূল কাউন্সিলরের বাড়ি থেকে উদ্ধার বাক্স ভর্তি বোমা ও দুটি আগ্নেয়াস্ত্র

ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে এগুলি উদ্ধার হয়েছে।
উদ্ধার হওয়া বোমা ও বন্দুক
উদ্ধার হওয়া বোমা ও বন্দুকছবি - নিজস্ব

ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনিতা সিংয়ের বাড়ি থেকে উদ্ধার বাক্স ভর্তি বোমা ও দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করলো জগদ্দল থানার পুলিশ। ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে বিপুল সংখ্যক বোমা উদ্ধার ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

সাংসদ অর্জুন সিংয়ের দাবি, সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে শুক্রবার রাত থেকে দাপিয়ে বেড়াচ্ছে কাউন্সিলরের ছেলে নমিত সিং। লোকজনকে বোমা নিয়ে তাড়া করছে। তা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। ওর ঘর থেকে ৫০ টি বোমা ও দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। অথচ পুলিশ নমিত সিংকে ধরছে না।

সাংসদের অভিযোগ, পুলিশ বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা ধামাচাপা দিয়ে নমিতকে বাঁচানোর চেষ্টা করছে। যদিও এদিন সকালে বিজেপি নেতা সঞ্জয় সিং ও প্রমোদ সিং তাকে মারধর করেছে বলে অভিযোগ কাউন্সিরের পুত্র নমিত সিংয়ের। তিনি জগদ্দল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রমোদ সিংকে পাকড়াও করেছে। যদিও এই ঘটনা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, নমিত যদি বোমা নিয়ে তাড়া করে। তাহলে পাবলিক কি পুজো করবে। তান্ডব চালানোর জন্য ক্ষিপ্ত জনতা নমিতকে মেরেছে।

উদ্ধার হওয়া বোমা ও বন্দুক
ত্রাণের ৭৬ লক্ষ টাকা আত্মসাৎ, TMC-র পঞ্চায়েত প্রধান সহ ৩ জনকে আত্মসমর্পণের নির্দেশ সুপ্রিম কোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in