TMC: বিজেপির দালাল, মিড ডে মিলের চাল চোর - কাঁথিতে প্রার্থীর বিরুদ্ধে পোস্টার তৃণমূল কর্মীদের

তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ, স্বনির্ভর গোষ্ঠীর টাকা নয়ছয় করেছেন তিনি। প্রথমে তৃণমূল কর্মীদের একটা অংশ ওই প্রার্থীর টিকিট বাতিল করার দাবিতে মৎস্যমন্ত্রী অখিল গিরির দ্বারস্থ হন। কিন্তু তাতে কাজ হয়নি।
তৃণমূল কর্মীদের টাঙানো পোস্টার
তৃণমূল কর্মীদের টাঙানো পোস্টারছবি - ভাইরাল ভিডিওর স্ক্রিনশট

পুরসভা ভোটে প্রার্থীতালিকা পছন্দ না হওয়ায় তৃণমূল কর্মী-সমর্থকদের ক্ষোভ-বিক্ষোভের খবর প্রায়শই প্রকাশ্যে আসছে। প্রার্থী পছন্দ না হওয়ায় সাঁটানো হচ্ছে পোস্টার। শুধু তাই নয়, বিজেপির দালাল বলে নিশানা করা হয়েছে ওই প্রার্থীকে। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পুরসভা।

ওই পুরসভার ১১ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থীকে বিজেপির দালাল সম্বোধন করে পোস্টার টাঙানো হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, স্বনির্ভর গোষ্ঠীর টাকা নয়ছয় করেছেন তিনি। প্রথমে তৃণমূল কর্মীদের একটা অংশ ওই প্রার্থীর টিকিট বাতিল করার দাবিতে মৎস্যমন্ত্রী অখিল গিরির দ্বারস্থ হন। বিক্ষোভ দেখান। কিন্তু তাতে কাজ না হওয়ায় পোস্টার সাঁটানো হল। পোস্টারে লেখা রয়েছে, ‘প্রার্থী বিজেপির দালাল’।

শনিবার সরস্বতী পুজোর দিনে রাতের অন্ধকারে প্রার্থী তরুণ কুমার বেরার নামে পড়ে পোস্টারটি। সেখানে আরও লেখা রয়েছে, ‘বিজেপির দালাল, মিড ডে মিলের চাল চোর , আবাস যোজনার টাকা আত্মসাৎ, এমন চোর প্রার্থী তরুণ কুমার বেরাকে ১১ নং ওয়ার্ড থেকে দূর হাটাও।' তবে শহরের একাধিক জায়গায় তৃণমূলের কারা এই পোস্টার লাগিয়েছে, তা অবশ্য জানা যায়নি। কিন্তু পোস্টার ঘিরে রাজনৈতিক মহলে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। শুরু হয়েছে জোর জল্পনা।

ওয়ার্ডে কিছু বাসিন্দার অভিযোগ, গত বিধানসভা নির্বাচনে শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তরুণ কুমার বেরা। দু’দিন আগে পর্যন্ত তিনি বিজেপি নেতা হিসাবেই পরিচিত ছিলেন। সম্প্রতি দক্ষিণ কাঁথির বিজেপি বিধায়ক অরূপ দাসকে নিয়ে কর্মিসভাও করেন তিনি। কয়েকদিন আগে হঠাৎ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন তিনি। তাতেই সবকিছুর মোড় ঘুরে যায়। কাঁথি পুরসভার যেপ্রার্থী তালিকা তৃণমূল প্রকাশ করেছে, তাতে দেখা যায়, ১১ নং ওয়ার্ড়ে তরুণ বেরাকে প্রার্থী করা হয়েছে।

তৃণমূল কর্মীদের টাঙানো পোস্টার
WB BJP: তৃণমূল নেতাকে ৫০ লক্ষ টাকা দিয়েও বিধানসভা ভোটে জিততে পারেননি, অভিযোগ বিজেপি প্রার্থীর

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in