WB BJP: তৃণমূল নেতাকে ৫০ লক্ষ টাকা দিয়েও বিধানসভা ভোটে জিততে পারেননি, অভিযোগ বিজেপি প্রার্থীর

অর্ণব জানিয়েছেন, তিনি টিকিট পাওয়ার পর তাঁকে ফোন করেছিলেন ক্যানিং ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শৈবাল লাহিড়ী। ফোন করে তিনি তাঁকে সোনারপুরের বাড়িতে যেতে বলেছিলেন। অর্ণববাবু যান তাঁর বাড়ি।
অর্ণব রায়, ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী
অর্ণব রায়, ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী ফাইল চিত্র

জিতিয়ে দেবেন বলে টাকা নিয়েছিলেন এক তৃণমূল নেতা। এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন গত বিধানসভা নির্বাচনের ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্ণব রায়। বিধানসভা নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসে তৃণমূল। আগামী ১২ তারিখ কর্পোরেশন ও ২৭ তারিখ পুরসভাগুলিতে নির্বাচন। তার আগে এই অভিযোগ অস্বস্তি বাড়াল তৃণমূলের।

বিজেপি প্রার্থী অর্ণব রায়ের দাবি, জিতিয়ে দেবেন, এই আশ্বাস দিয়ে তাঁর কাছ থেকে তৃণমূলের এক নেতা টাকা নিয়েছিলেন। জিতে যাবেন এই নিশ্চয়তা থেকে তিনি ওই নেতাকে ৫০ লক্ষ টাকা দিয়েও দেন। কিন্তু ভোটের ফল প্রকাশ হতে তিনি দেখেন, একদিকে টাকাও গচ্চা গিয়েছে। অন্যদিকে জিততেও পারেনি।

তাই এবার তিনি দ্বারস্থ হলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁকে চিঠি লিখে অভিযোগ জানালেন অর্ণব রায়। তার দাবি অবিলম্বে সেই টাকা ফেরত দিতে হবে। সেই চিঠির একটি প্রতিলিপি তিনি পাঠিয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও।

জানা গিয়েছে, গত নির্বাচনে ক্যানিং বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী ছিলেন অর্ণব রায়। চিঠিতে অর্ণব জানিয়েছেন, তিনি টিকিট পাওয়ার পর তাঁকে ফোন করেছিলেন ক্যানিং ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শৈবাল লাহিড়ী। ফোন করে তিনি তাঁকে সোনারপুরের বাড়িতে যেতে বলেছিলেন। অর্ণববাবু যান তাঁর বাড়ি। তাঁর দাবি, শৈবাল লাহিড়ী তাঁকে জিতিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বদলে তাঁকে দিতে হবে এক কোটি টাকা। এমনটাই অভিযোগ করা হয়েছে চিঠিতে।

কিন্তু অত টাকা দিতে রাজি হননি অর্ণববাবু। শেষ পর্যন্ত রফা হয় ৫০ লক্ষতে। অনেক অনুরোধের পর ওই টাকা নিতে রাজি হন ওই তৃণমূল নেতা। তিনি কিছুটা নগদে ও বাকিটা চেকের মাধ্যমে দিয়েছিলেন বলে দাবি বিজেপি নেতার। তাঁর আশা ছিল ভোটে জিতে যাবেন তিনি। কিন্ত ফলপ্রকাশ হতে দেখেন, তিনি হেরে গিয়েছেন। ফেরত পাননি ৫০ লক্ষ টাকা। এবার সেই টাকা পেতেই অর্ণববাবু মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন।

অর্ণব রায়, ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী
WB BJP: 'বিজেপিতে এসে তৃণমূলের বি টিম হয়ে কাজ করছে' - বরখাস্ত রীতেশের নিশানায় বিজেপি নেতৃত্ব

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in