রাহুলের কোচবিহার আসার আগে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’র ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ TMC-র বিরুদ্ধে

People's Reporter: কংগ্রেসের ন্যায় যাত্রা উপলক্ষ্যে কোচবিহার জুড়ে লাগানো ফ্লেক্স গত দু’দিন ধরে ছিঁড়েছে তৃণমূল কংগ্রেসের দলের লোক। অভিযোগ তুলেছে জেলা কংগ্রেস। এর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে থানায়।
কংগ্রেসের ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে
কংগ্রেসের ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধেছবি প্রতিকী

আগামী বৃহস্পতিবার আসাম ছেড়ে বাংলায় প্রবেশ করবে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’। কোচবিহারের বক্সীরহাট দিয়ে তাঁর যাত্রা বাংলার ঢোকার কথা। আর এই রাজনৈতিক কর্মসূচির উদ্দেশ্যে একাধিক জায়গায় লাগানো হয়েছিল কংগ্রেসের ফ্লেক্স। সেই ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ উঠল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

কংগ্রেসের ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ উপলক্ষ্যে কোচবিহার জুড়ে লাগানো ফ্লেক্স গত দু’দিন ধরে ছিঁড়েছে তৃণমূল কংগ্রেসের দলের লোক। এমনই অভিযোগ তুলেছে জেলা কংগ্রেস। এর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে থানায়।

এপ্রসঙ্গে সুর চড়িয়ে কংগ্রেস মুখপাত্র সৌম্য আইচ রায় বলেন, ‘‘তৃণমূলের গুন্ডা বাহিনী কোচবিহারে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রার ফ্লেক্স ছিঁড়ে দিচ্ছে। এই ভাবে ন্যায় যাত্রা বন্ধ করা কোনও দিন যায়নি এবং যাবে না। তৃণমূল নামক হিংস্র, এবং বিজেপির দালালরা যদি মনে করে এই ভাবে আমাদের যাত্রা বন্ধ করবে, ওরা মূর্খের স্বর্গে বসবাস করছে। মানুষ এই নোংরা রাজনীতির জবাব দেবে।’’

যদিও কংগ্রেসের করা এই অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল। তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা আলিপুরদুয়ার জেলার সভাপতি প্রকাশ বড়াইক বলেন, ‘‘আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। তাই সব রাজনৈতিক দলেরই বাংলার কর্মসূচি করার অধিকার রয়েছে। তা ছাড়া আমরা এমন কাজ করতে পারি না, করবও না। গণতন্ত্রে বিশ্বাস করে তৃণমূল। কংগ্রেস আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করছে, তা ভিত্তিহীন।’’

উল্লেখ্য, আগামী ২৫ জানুয়ারী বৃহস্পতিবার কোচবিহার দিয়ে বাংলায় প্রবেশ করবে কংগ্রেসের ভারত জোড়ো ন্যায় যাত্রা। জানা গেছে, ওই দিন সকাল ১১টা নাগাদ অসম থেকে বাংলায় প্রবেশের সময়। দুপুর ১২টা নাগাদ তুফানগঞ্জের চামটা মোড় বসাকপাড়া এলাকা থেকে ১০ কিলোমিটার বাসে যাত্রা করবেন রাহুল। এরপর কোচবিহার শহরের মা ভবানী মোড় থেকে ১৫ কিলোমিটার পদযাত্রা করবেন রাহুল। কোচবিহারের ঘোকসাডাঙা থেকে ১৯ কিলোমিটার বাসে যাত্রা করবেন। আলিপুরদুয়ার জেলার ফালাকাটা টাউন ক্লাবের মাঠে রাত্রিবাসের কর্মসূচি রয়েছে তাঁর।

কংগ্রেসের ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে
Mahua Moitra: ‘অর্থের বিনিময়ে প্রশ্ন’ মামলায় এবার সাংসদ মহুয়া মৈত্রের প্রাক্তন বন্ধুকে তলব CBI-র

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in