রাজ্যে শীতের আমেজ অব্যাহত, তবে নতুন মাসে বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ!

People's Reporter: শনিবার পর্যন্ত দাজিলিংয়ে বৃষ্টিপাত এবং তুষারপাত হলেও কালিম্পং-সহ উত্তরবঙ্গের বাকি জেলাগুলির এবং কালিম্পং এলাকায় পার্বত্য এলাকায় আবহাওয়া শুষ্ক থাকবে।
নতুন মাসে বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ
নতুন মাসে বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গপ্রতীকী ছবি

শেষ হতে চলেছে বছরের প্রথম মাস। এখনও দক্ষিণবঙ্গে শীতের আমেজ অব্যাহত। কনকনে ঠান্ডা না থাকলেও উত্তরের হাওয়া প্রভাব দেখাচ্ছে। তার ফলে শীতের আমেজ থাকবে দক্ষিণবঙ্গ জুড়ে। আর এই আবহেই ফের বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দফতর। নতুন মাসের শুরুতে ফের বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ। তারফলে কিছুটা বাড়তে পারে তাপমাত্রা।

হাওয়া অফিস জানিয়েছে, আগামী তিনদিন দক্ষিণবঙ্গজুড়ে তাপমাত্রার বিশেষ বদল হবে না। তবে আগামী ৩১ জানুয়ারী থেকে ফের বদলাতে শুরু করবে আবহাওয়া। সূত্রের খবর, বুধবার থেকে ফের মেঘ হবে কলকাতা সহ দক্ষিণবঙ্গের আকাশে। বৃহস্পতিবার থেকে ফের ভিজতে পারে দক্ষিণবঙ্গ। সেই সঙ্গে বাড়তে পারে তাপমাত্রা, এমনই জানিয়েছে আবহাওয়া দফতর।

আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৩.৫ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার ছিল ১৩.৭ ডিগ্রি। শনিবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই সকালের দিক হালকা কুয়াশা থাকবে। আকাশ পরিষ্কার থাকবে বলেই জানিয়েছে আবহাওয়া দফতর।

অন্যদিকে দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও আবহাওয়া শুষ্ক থাকবে বলেই জানানো হয়েছে। শনিবার পর্যন্ত দাজিলিংয়ে বৃষ্টিপাত এবং তুষারপাত হলেও কালিম্পং-সহ উত্তরবঙ্গের বাকি জেলাগুলির এবং কালিম্পং এলাকায় পার্বত্য এলাকায় আবহাওয়া শুষ্ক থাকবে।

নতুন মাসে বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ
কলকাতা হাইকোর্টের দুই বিচারপতির মধ্যে বেনজির সংঘাত, অন্তবর্তী স্থগিতাদেশ জারি সুপ্রিম কোর্টের
নতুন মাসে বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ
Bihar: নীতিশ কুমারের শিবির বদলের গুঞ্জনের মাঝেই দলীয় বিধায়ক ও সাংসদদের বৈঠকের ডাক বিজেপি, কংগ্রেসের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in