West Bengal Weather Update: ফের পারদ পতন রাজ্যে, আরও কমবে তাপমাত্রা? কী বলছে আবহাওয়া দফতর?

People's Reporter: আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার দক্ষিণবঙ্গের আকাশ পরিস্কার থাকবে। কোথাও বৃষ্টির সম্ভবনা নেই। অন্যদিকে, দার্জিলিং এবং কালিম্পঙের পাহাড়ি এলাকায় কিছুটা বৃষ্টি হতে পারে।
ফের পারদ পতন রাজ্যে
ফের পারদ পতন রাজ্যেছবি নিজস্ব চিত্র

রাজ্যে শীত বিদায় নিয়ে বসন্তের আগমন ঘটেছে। আর এই আবহে ফের শীতের আগমন ঘটেছে রাজ্যে। শুক্রবার তাপমাত্রা ঊর্দ্ধগামী থাকলেও শনিবার ফের পারদ পতন রাজ্যে। কলকাতায় এদিন দুই ডিগ্রি তাপমাত্রা কমেছে বলে জানালো আলিপুর আবহাওয়া দফতর। আগামী দুদিন তাপমাত্রা আরও কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। তবে শনিবার তা কমে হয়েছে ১৮.৩ ডিগ্রি সেলসিয়াস। এই তাপমাত্রা স্বাভাবিক বলেই জানিয়েছেন আবহবিদরা। দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ২৮ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে। কমবে রাতের তাপমাত্রাও। তবে দু’দিন পর থেকে আবার চড়বে পারদ।

আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার দক্ষিণবঙ্গের আকাশ পরিস্কার থাকবে। কোথাও বৃষ্টির সম্ভবনা নেই। অন্যদিকে, উত্তরবঙ্গের দার্জিলিং এবং কালিম্পঙের পাহাড়ি এলাকায় কিছুটা বৃষ্টি হতে পারে। শনিবার দার্জিলিঙে বিক্ষিপ্ত ভাবে ঝড়বৃষ্টি হতে পারে। কালিম্পঙে বৃষ্টি হতে পারে সোমবার এবং মঙ্গলবার।

ফের পারদ পতন রাজ্যে
Aadhaar Card: মুখ্যমন্ত্রীর বক্তৃতার পরই আধার কার্ড বাতিলের চিঠি! আতঙ্কিত গ্রামবাসীরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in