ভাগ্যিস উনি এখনও বলেননি টাটাকে তাড়াতে বুদ্ধবাবু ধর্নায় বসেছিলেন! মুখ্যমন্ত্রীকে পাল্টা সুজনের

সুজন চক্রবর্তী বলেন, মমতা ব্যানার্জীকে মনে করিয়ে দিতে হবে ওনার স্মৃতিশক্তি ভয়ঙ্কর দুর্বল। একজন মুখ্যমন্ত্রী হয়ে এত মিথ্যা কথা বলা কখনোই সমীচীন নয়। বাংলার সর্বনাশ করেছেন।
মমতা ব্যানার্জীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর
মমতা ব্যানার্জীকে কটাক্ষ সুজন চক্রবর্তীরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

উত্তরবঙ্গের বিজয়া সম্মিলনিতেও উঠে এল সিঙ্গুরের টাটা কারখানার প্রসঙ্গ। সেখানেই রাজ্য থেকে টাটা কোম্পানি চলে যাওয়ার জন্য সিপিআইএমকে দায়ী করলেন মমতা ব্যানার্জী। পাল্টা দিয়েছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তীও।

শিলিগুড়িতে বিজয়া সম্মিলনি অনুষ্ঠান চলাকালীন মমতা ব্যনার্জী রাজ্যের শিল্প প্রসঙ্গ তোলেন। তিনি বলেন, ‘অনেকে বলছেন আমি টাটাকে তাড়িয়ে দিয়েছি। টাটাকে আমি তাড়াইনি, সিপিএম তাড়িয়েছে’। সিপিআইএম জোর করে জমি দখল করতে গিয়েছিল। আমি এর বিরোধী। আমরা চাই বাংলায় শিল্পপতিরা ইনভেস্ট করুক। বাংলায় তাজপুর বন্দর, দেওচা-পাচামি হচ্ছে। অনেক কর্মসংস্থান হচ্ছে।'

মমতা ব্যানার্জীর মন্তব্য প্রসঙ্গে সুজন চক্রবর্তী বলেন, মমতার কথা শুনতে আজকাল ইচ্ছাই হয় না। যিনি মূলত মিথ্যায় ডিলিট ঘটনাক্রমে তিনিই আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। ভাগ্যিস উনি এখনও বলেননি টাটাকে সিঙ্গুর থেকে তাড়ানোর জন্য বুদ্ধদেব ভট্টাচার্য ধর্নায় বসেছিলেন, দুর্গাপুর এক্সপ্রেস ওয়ে বন্ধ করে দিয়েছিলেন। কোনওভাবেই যাতে সিঙ্গুরে টাটা কারখানা করতে না পারে তার জন্য বুদ্ধবাবুর নেতৃত্বে সারা বাংলায় বামফ্রন্ট এবং বামপন্থীরা সাধারণ মানুষ তারা মিলে ভাঙচুর করেছিলেন। মমতা ব্যানার্জী কিচ্ছু করেননি।

তিনি আরও বলেন, শুধু টাটা ভুল করে বলেছিল যে আমার কপালে বন্দুক ঠেকালে আমি কী করব? ওটা বোধহয় মমতা ব্যনার্জী সম্পর্কে বলেছিলেন সেটাও ওনার জানা নেই। ওনাকে মনে করিয়ে দিতে হবে ওনার স্মৃতিশক্তি ভয়ঙ্কর দুর্বল। একজন মুখ্যমন্ত্রী হয়ে এত মিথ্যা কথা বলা কখনোই সমীচীন নয়। বাংলার সর্বনাশ করেছেন। টাটার প্রকল্প শুধু টাটার নয় পশ্চিমবঙ্গের যুবক-যুবতীদের ভবিষ্যতের প্রকল্প ছিল।

মমতা ব্যানার্জীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর
ওর কোনও ক্যারিশমাই নেই, আগে মোদীর সমর্থনে জিতেছে, এবার তৃণমূলের সমর্থনে জিতবে - সৌগতর নিশানায় অর্জুন
মমতা ব্যানার্জীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর
সরকারি টাকা খরচ করে হোটেলে থাকি না - দলীয় বিধায়কের খামারবাড়ি বিতর্কে শুভেন্দুকে পাল্টা মমতার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in