দলীয় সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে BJP ছাড়লেন রায়গঞ্জের বিধায়ক

গত বেশ‌ কয়েকদিন ধরেই বিজেপির বিরুদ্ধে সুর চড়াচ্ছিলেন রায়গঞ্জের বিধায়ক। সাংবাদিক বৈঠক করে দলের কোনো কর্মসূচিতে না থাকার কথা ঘোষণা করেছিলেন তিনি। দলকে বারবার 'ভেবে দেখার' হুমকিও দিয়েছেন তিনি।
দলীয় সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে BJP ছাড়লেন রায়গঞ্জের বিধায়ক
দেবশ্রী চৌধুরীর সাথে কৃষ্ণ কল‍্যাণীফাইল ছবি

অনেক দিন ধরেই আভাস দিচ্ছিলেন তিনি। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি ছাড়লেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল‍্যাণী। রায়গঞ্জের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে এদিন দল ছাড়েন তিনি।

গত বেশ‌ কয়েকদিন ধরেই বিজেপির বিরুদ্ধে সুর চড়াচ্ছিলেন রায়গঞ্জের বিধায়ক। সাংবাদিক বৈঠক করে দলের কোনো কর্মসূচিতে না থাকার কথা ঘোষণা করেছিলেন তিনি। দলকে বারবার 'ভেবে দেখার' হুমকিও দিয়েছেন তিনি। অফিস থেকে নরেন্দ্র মোদী, অমিত শাহের ছবিও সরিয়ে দিয়েছিলেন।

কৃষ্ণ কল‍্যাণীর ক্ষোভ ‌ছিল মূলত দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে। কয়েকদিন আগে সাংবাদিক বৈঠক করে তিনি অভিযোগ করেন, বিধানসভা নির্বাচনে ষড়যন্ত্র করে তাঁকে হারানোর চেষ্টা করেছিলেন দেবশ্রী চৌধুরী। কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারিয়ে মানসিক অবসাদে ভুগছেন দেবশ্রী। তাঁর কটাক্ষ, 'দেবশ্রী চৌধুরী মনে করতেন, উনি নাকি রাজ্যে বিজেপির তরফে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ছিলেন। তাই রায়গঞ্জ বিধানসভা থেকে নিজেই নির্বাচনে লড়তে চেয়েছিলেন উনি। কিন্তু তা না হওয়ায় নাগাড়ে ষড়যন্ত্র করে চলেছেন আমার বিরুদ্ধে।'

আজ দল‌ছাড়ার সময়ও দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন কৃষ্ণ কল‍্যাণী। তিনি বলেন, যেখানে দেবশ্রী চৌধুরী রয়েছেন, সেখানে তাঁর পক্ষে থাকা সম্ভব নয়। যেখানে বিধায়কের সম্মান নেই, সেখান থেকে সরে যাওয়াই ভালো।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের পর একাধিক বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন মুকুল রায়, বিশ্বজিৎ দাস, তন্ময় ঘোষ। রায়গঞ্জের বিধায়কও সেই দলে নাম লেখান কিনা সেটাই এখন দেখার।

দেবশ্রী চৌধুরীর সাথে কৃষ্ণ কল‍্যাণী
ষড়যন্ত্র করে হারাতে চেয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, অভিযোগ বিজেপি বিধায়কেরই

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in