Purba Medinipur: মন্দারমণির সমুদ্রতীরে তরুণীর দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

সোমবার সকালে স্থানীয় মানুষ পাথরের উপরে পড়ে থাকা অবস্থায় এই অর্ধনগ্ন মৃতদেহটি দেখতে পান। পরে স্থানীয়রা দীঘা মন্দারমনি কোস্টাল থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।
মন্দারমণির সমুদ্রসৈকতে তরুণীর দেহ উদ্ধার
মন্দারমণির সমুদ্রসৈকতে তরুণীর দেহ উদ্ধারনিজস্ব চিত্র

পূর্ব মেদিনীপুর জেলার রামনগর বিধানসভার মন্দারমনি কোস্টাল থানার অধীন চাঁদপুর এলাকায় সি বিচ এর ধারে এক অজ্ঞাত পরিচয় যুবতীর অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সোমবার সকালে স্থানীয় মানুষ পাথরের ওপর পড়ে থাকা অবস্থায় এই অর্ধনগ্ন মৃতদেহটি দেখতে পান। পরে স্থানীয়রা দীঘা মন্দারমনি কোস্টাল থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। পুলিশ সূত্র অনুসারে, দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, এই মৃতদেহ এখানকার নয়। কেউ তাকে বাইরে থেকে এনে ফেলে গেছে। যদিও পুলিশের তরফ থেকে এই ঘটনায় এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় মানুষের মনে। মেরিন ড্রাইভ এলাকায় রাস্তা শুনশান থাকার কারণে এবং সেই সঙ্গে কোনও স্ট্রিট লাইট না থাকার কারণে এই অঞ্চল অন্ধকারই থাকে। স্থানীয়দের মতে, এই এলাকায় পর্যটকের সংখ্যা যেমন বাড়ছে তেমনই বাড়ছে দুষ্কৃতীদের আনাগোনাও।

এদিনের ঘটনার পরে স্থানীয়দের পক্ষ থেকে অবিলম্বে এই এলাকায় এবং মেরিন ড্রাইভ এলাকায় স্ট্রীট লাইট এবং পুলিশের নজরদারি বাড়ানোর দাবি জানানো হয়।

মন্দারমণির সমুদ্রসৈকতে তরুণীর দেহ উদ্ধার
Jhalda Municipality: ৫ কাউন্সিলরের দলবদল, ঝালদা পুরসভা ফের তৃণমূলের দখলে
মন্দারমণির সমুদ্রসৈকতে তরুণীর দেহ উদ্ধার
Dhupguri By-Election: প্রাক্তন তৃণমূল বিধায়ককে দলে নেওয়া হল কেন? ক্ষোভ বিজেপির অন্দরেই

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in