Jhalda Municipality: ৫ কাউন্সিলরের দলবদল, ঝালদা পুরসভা ফের তৃণমূলের দখলে

বাঘমুণ্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতোর হাত ধরে তৃণমূলে যোগ দেন ৪ কংগ্রেস কাউন্সিলর- নিহত প্রাক্তন কাউন্সিলর তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দু, পিন্টু চন্দ, বিজয় কান্দু এবং সোমনাথ কর্মকার।
বাঘমুণ্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতোর হাত ধরে তৃণমূলে যোগ দেন ৪ কংগ্রেস কাউন্সিলর ও এক নির্দল কাউন্সিলর
বাঘমুণ্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতোর হাত ধরে তৃণমূলে যোগ দেন ৪ কংগ্রেস কাউন্সিলর ও এক নির্দল কাউন্সিলরছবি সৌজন্যে - ফেসবুক

ঝালদা পুরসভা ফের কংগ্রেসের কাছ থেকে ছিনিয়ে নিল তৃণমূল। কংগ্রেস ও নির্দল মিলিয়ে মোট ৫ জন কাউন্সিলর তৃণমূলে যোগ দেন। যার ফলে ঝালদা পুরসভা এখন তৃণমূলের দখলে।

বুধবার রাতে বাঘমুণ্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতোর হাত ধরে তৃণমূলে যোগ দেন ৪ কংগ্রেস কাউন্সিলর,যার মধ্যে রয়েছে নিহত প্রাক্তন কাউন্সিলর তপন কান্দুর ভাইপো মিঠুন কান্দু, পিন্টু চন্দ, বিজয় কান্দু এবং সোমনাথ কর্মকার। এছাড়াও তৃণমূলে যোগ দিলেন পুরসভার চেয়ারপার্সন তথা নির্দল কাউন্সিলর শীলা চট্টোপাধ্যায়। এই দলবদলের ফলে ঝালদা পুরসভায় কংগ্রেস ৬ থেকে কমে হলো ২।

প্রসঙ্গত, ঝালদা পুরসভার দিখল নিয়ে দীর্ঘ আইনি লড়াই হয় কংগ্রেস ও তৃণমূলের মধ্যে। গত বছর মার্চ মাসে সদ্য নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে গুলি করে হত্যা করে কয়েকজন দুষ্কৃতী। এই ঘটনার জল গড়ায় অনেকদূর। সম্প্রতি কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার নির্দেশে বোর্ড গঠন করে কংগ্রেস। শীলা চট্টোপাধ্যায়কে পুরপ্রধান করা হয়।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in