Birbhum: শুভেন্দুর সভা শুরুর আগে 'চোর ধরো জেল ভরো' পোস্টারে ছয়লাপ সাঁইথিয়া, অস্বস্তিতে বিজেপি

শুক্রবার সভা শুরুর আগেই বৃহস্পতিবার রাতে বীরভূমের স্টেশন চত্বর সহ একাধিক এলাকায় দেখা গেছে শুভেন্দু অধিকারীর পোস্টার। যাতে লেখা 'চোর ধরো জেল ভরো'।
আলোচিত সেই পোস্টার
আলোচিত সেই পোস্টার গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পোস্টার ঘিরে চাঞ্চল্য বীরভূমে। সাঁইথিয়ার সভা শুরুর আগেই শুভেন্দুর টাকা নেওয়ার পোস্টার ছেয়ে গেছে গোটা এলাকা।

শুক্রবার বীরভূমের সাঁইথিয়ায় শুভেন্দু অধিকারীর সভা রয়েছে। সেই জন্য ইতিমধ্যেই প্রস্তুতি তুঙ্গে গেরুয়া শিবিরের। এরই মাঝে বৃহস্পতিবার রাতে বীরভূমের স্টেশন চত্বর সহ একাধিক এলাকায় দেখা গেছে শুভেন্দু অধিকারীর পোস্টার। নারদা তদন্তের শুরুর দিকে প্রকাশ্যে এসেছিল একটি ভিডিও। ভাইরাল হওয়া সেই ভিডিওতে টাকা নিতে দেখা গিয়েছিল শুভেন্দুকে। সেই ভিডিও-র একটি ছবি পোস্টারে ব্যবহার করা হয়েছে। শুধু তাই নয়, পোস্টারের নীচে লেখা ছিল "চোর ধরো জেল ভরো।"

শুভেন্দুর পোস্টার ঘিরে ইতিমধ্যেই যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। এ প্রসঙ্গে বিজেপি জেলা সভাপতির বক্তব্য, "শুভেন্দু অধিকারীর সভা নিয়ে মানুষের উচ্ছ্বাস আমি নিজে চোখে দেখেছি। তৃণমূল এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরির চেষ্টা করছে। অনুষ্ঠানের আগে অশান্তি তৈরি করতে তৃণমূলের ছেলেরা পোস্টারিং করেছে।"

বিজেপির এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। বীরভূমের তৃণমূলের শহর সভাপতি দেবাশিস সাহার কথায়, "আমরা এরকম পোস্টার দিইনি। মানুষের মনে হয়েছে, তাঁরা দিতে পারে।"

আলোচিত সেই পোস্টার
Kalyani AIIMS: নিয়োগ দুর্নীতিতে জড়িত বিজেপি বিধায়ক! CID-র কাছে তদন্ত রিপোর্ট চাইল হাইকোর্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in