নিশীথের র‍্যালি ঘিরে পুলিশ ও নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার, ২৫-৩০ জন নারায়ণী সেনা আটক
নিজস্ব চিত্র

নিশীথের র‍্যালি ঘিরে পুলিশ ও নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার, ২৫-৩০ জন নারায়ণী সেনা আটক

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ময়ানাগুড়ি সফরকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ময়নাগুড়ির ধর্মশালা এলাকায় জমায়েত হন নারায়ণী সেনা এবং বিজেপি কর্মীরা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের র‍্যালিকে ঘিরে উত্তপ্ত জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি। পুলিশ এবং নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। কোভিড বিধি ভাঙ্গার অপরাধে প্রায় ২৫-৩০ জন অনন্ত রায় ওরফে অনন্ত মহারাজ পন্থী নারায়ণী সেনাকে আটক করে ময়ানাগুড়ি থানায় নিয়ে যায় পুলিশ। এই নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায় ময়নাগুড়িতে।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের ময়ানাগুড়ি সফরকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ময়নাগুড়ির ধর্মশালা এলাকায় জমায়েত হন নারায়ণী সেনা এবং বিজেপি কর্মীরা। সেখান থেকে নিশীথ প্রামাণিক সহ নারায়ণী সেনাদের জল্পেশ মন্দিরে যাওয়ার কথা ছিল। কিন্তু এরই মধ্যে ওই এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়ন করা হয়। ময়ানাগুড়ি থেকে নারায়ণী সেনারা জল্পেশের উদ্দ্যেশে বের হলে, পুলিশ তাদের বাধা দেয়।

নিশীথের র‍্যালি ঘিরে পুলিশ ও নারায়ণী সেনার মধ্যে ধুন্ধুমার, ২৫-৩০ জন নারায়ণী সেনা আটক
চালকের সাথে বিবাহবহির্ভূত সম্পর্ক! বিরোধীরা কুৎসা রটাচ্ছে, অভিযোগ চন্দনা বাউরির

কোভিড বিধি অনুযায়ী, এতজন একসঙ্গে জল্পেশ মন্দিরে যেতে পারবেন না বলে যুক্তি দেখায় পুলিশ। এই নিয়ে নারায়ণী সেনা এবং পুলিশের মধ্যে বচসা শুরু হয়। এরপর ২৫-৩০ জনের মতো অনন্ত মহারাজ পন্থী নারায়ণী সেনাকে আটক করে ময়নাগুড়ি থানার পুলিশ। পরবর্তীতে নিশীথ প্রামাণিক ময়নাগুড়িতে পৌঁছান। ময়নাগুড়ির ট্রাফিক মোড় দিয়ে নিশীথ প্রামাণিকের একটি বিরাট কনভয় বের হয়। সেখানে পুলিশ নারায়ণী সেনাদের গাড়ি আটকে দেয়। এর প্রতিবাদে ময়নাগুড়ির ইন্দিরা মোড়ে বিজেপি বিধায়ক কৌশিক রায় সহ কিছু নারায়ণী সেনা পথ অবরোধ করেন। এই নিয়ে ময়নাগুড়িতে সকাল থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in