চালকের সাথে বিবাহবহির্ভূত সম্পর্ক! বিরোধীরা  কুৎসা রটাচ্ছে, অভিযোগ চন্দনা বাউরির
বিজেপি বিধায়ক চন্দনা বাউরির ফাইল চিত্র - সংগৃহীত

চালকের সাথে বিবাহবহির্ভূত সম্পর্ক! বিরোধীরা কুৎসা রটাচ্ছে, অভিযোগ চন্দনা বাউরির

ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন, 'যে সব তথ্য আমার বিষয়ে রটানো হচ্ছে, তা সম্পূর্ণ অপপ্রচার। বিরোধী দলের তরফে এই ধরণের কুৎসা রটানো হচ্ছে।

স্বামী সন্তানকে ছেড়ে গাড়ির চালককে বিয়ে করেছেন শালতোড়ার বিজেপি বিধায়ক! এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হল বাঁকুড়ার গঙ্গাজলঘাটি এলাকায়।

বিজেপি বিধায়ক চন্দনা বাউরির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তাঁর গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর, এই অভিযোগ দীর্ঘদিনের। বুধবার রাতে তাঁরা বিয়ে করেছেন বলে জানা গেছে। এই খবর প্রকাশ্যে আসতেই গঙ্গাজলঘাটি থানায় চন্দনা বাউরির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রূম্পা কুণ্ডু। প্রসঙ্গত, গঙ্গাজলঘাটির কেলাই গ্রামে চন্দনা বাউরীর পরিবারে স্বামী শ্রাবণ বাউরি সহ তিন শিশু সন্তান রয়েছে।

তাঁর বিরুদ্ধে অভিযোগের কথা জানতে পেরে থানায় আসেন বিধায়ক। কিছুক্ষণ পর মুখ ঢাকা অবস্থায় থানা থেকে বেরিয়ে যান তিনি। কিন্তু সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কোন প্রশ্নের উত্তর তিনি দেননি তিনি।বাঁকুড়ার পুলিশ সুপার জানিয়েছেন, চন্দনা বাউরির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ করেছেন রূম্পা কুণ্ডু। সমস্ত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

পরে ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে চন্দনা বাউরি বলেন, 'যে সব তথ্য আমার বিষয়ে রটানো হচ্ছে, তা সম্পূর্ণ অপপ্রচার। বিরোধী দলের তরফে এই ধরণের কুৎসা রটানো হচ্ছে। আমার পারিবারিক সমস্যা আমি থানায় মিটিয়ে এসেছি। আমি চিরকাল শালতোড়ার মানুষের সঙ্গেই থাকব। মানুষকে অনুরোধ এই কুৎসায় কান দেবেন না।'

তিনি আরও বলেন, 'এর আগেও আমার নামে অপপ্রচার চালিয়েছে বিরোধীরা। আমার নামে নিখোঁজ পোস্টার দেওয়া হয়েছে। আমার বেতন ৮২ হাজার টাকা বলে গুজব রটানো হয়েছে। কিন্তু, এগুলো সবই মিথ্যে।'

বিধায়কের স্বামীও সংবাদমাধ্যমের সামনে তাঁর স্ত্রীর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, পারিবারিক ঝামেলায় থানা পর্যন্ত গড়ানোয় তাঁর স্ত্রীকে থানায় যেতে হয়েছিল। তাঁর স্ত্রীর সাথে কারো‌ কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন তিনি।

এবিষয়ে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সম্পাদক রাজীব কুমার তেওয়ারী বলেন, খবর পেলাম বিধায়ক তাঁর গাড়ির চালকের সাথে বেরিয়ে গেছে। ওঁদের দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল। এঁদের মানসিকতাই হয়তো এমন। তবে বিষয়টি নিয়ে দলে কোনো প্রভাব পড়বেনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in