TMC: এই বছরও পঞ্চায়েত দখল করব, কে কী বলল দেখার দরকার নেই - দলীয় সভায় হুমকি তৃণমূল বিধায়কের

সিপিআই(এম) নেতা সুজন চক্রবর্তী বলেন, 'উনি তো কার্যত প্রকাশ করে দিলেন যে অভিষেক ব্যানার্জী কি মমতা ব্যানার্জীরা মাঝে মধ্যে সাধু সাধু কথা বলে ওটা তৃণমূলের কথা নয়। আমি যা বলছি সেটাই তৃণমূলের কথা'।
অপূর্ব চৌধুরী
অপূর্ব চৌধুরীছবি সৌজন্যে - অপূর্ব চৌধুরীর ফেসবুক পেজ

পঞ্চায়েত দখল করতে হবে। ঠিক এমন সুরেই দলীয় সভায় নাম না করেই বিরোধীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন মঙ্গলকোটের তৃণমূল বিধায়ক অপূর্ব চৌধুরী।

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে ততই বেলাগাম হচ্ছেন শাসক দলের নেতা-নেত্রীদের মন্তব্য। সেই পথেই হাঁটলেন অপূর্ব চৌধুরী। দলেরই এক সভায় তিনি বলেন, ‘আগামী দিনে যে পঞ্চায়েত নির্বাচন আসছে, আপনাকে জেনে রাখতে হবে এই পঞ্চায়েতকে আমরা প্রত্যেক বছর যেভাবে দখল করেছিলাম এই বছরও সেই পঞ্চায়েতকে দখল করব। কে কী বলল, কে কী করল আমার দেখার দরকার নেই’।

এই প্রসঙ্গে সিপিআই(এম) নেতা সুজন চক্রবর্তী বলেন, 'উনি তো কার্যত প্রকাশ করে দিলেন যে অভিষেক ব্যানার্জী অথবা মমতা ব্যানার্জীরা মাঝে মধ্যে সাধু সাধু কথা বলেন - ওটা তৃণমূলের কথা নয়। আমি যা বলছি সেটাই তৃণমূলের কথা'।

তিনি আরও বলেন, অভিষেক ব্যানার্জী যা কথা বলেন তার প্রতি যদি ওদের বিন্দুমাত্র ভরসা বা আগ্রহ থাকে তাহলে অপূর্ব চৌধুরীকে দ্রুত বহিষ্কার করুক। মুখ কোনটা আর মুখোশই বা কোনটা? তাহলে অভিষেক ব্যানার্জী যেটা বলেন সেটা মুখোশ? নাকি মঙ্গলকোটের বিধায়ক যেটা বললেন সেটা মুখ? অ্যাকশন নিন। অবশ্য অ্যাকশন নিতে পারবেন না। দখলদারি ছাড়া তৃণমূল এক ইঞ্চিও থাকতে পারবে না।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, অপূর্ব চৌধুরী ভুল কিছু বলেননি। দলের বাইরে গিয়েও কোনো কথা বলেননি। তৃণমূল কংগ্রেস গণতন্ত্রের প্রথম শর্ত বিরোধিতার অধিকার, সমালোচনার অধিকারে বিশ্বাস করে না। তৃণমূল কংগ্রেস ভোটে নয় দখলদারিতে বিশ্বাসী। ফলে এইভাবেই তারা পঞ্চায়েত দখল করবে।

অপূর্ব চৌধুরী
WB: পঞ্চায়েত ভোটে জিততে মরিয়া BJP, নিয়োগ দুর্নীতির বিরুদ্ধে আন্দোলনকারীদের প্রার্থী করার চেষ্টা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in