নেতাজীর আত্মীয়দের বাড়ি মেরামত করার জন্য তৃণমূলের ঠিকাদারদের অনুমতি নিতে হয়: অধীর চৌধুরী

ভাটপাড়াতে নেতাজীর মূর্তিতে মাল‍্যদানকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ নিয়ে তিনি বলেন, আজকের মতো পবিত্র দিনে গোলাগুলির ঘটনা ঘটা বাঞ্ছনীয় নয়। এতে বাংলার ভাবমূর্তি উজ্জ্বল হয়না কখনো।
অধীর চৌধুরী
অধীর চৌধুরীছবি ভিডিওর স্ক্রিনশট

তৃণমূলের নেতাজী-প্রেমকে তীব্র কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। নেতাজীর আত্মীয়-স্বজনদের বাড়ি মেরামত করার জন্য তৃণমূলের ঠিকাদারদের পারমিশন নিতে হয় বলে অভিযোগ কংগ্রেস সাংসদের।

রবিবার এক সাংবাদিক বৈঠকে অধীর চৌধুরী বলেন, "নেতাজীর আত্মীয়-স্বজনদের বাড়ি মেরামত করার জন্য তৃণমূলের ঠিকাদারদের পারমিশন নিতে হয়। সেখানেও ভাগ দিতে হয়। এটাই নেতাজীর প্রতি সম্মান এই বাংলায়।"

ভাটপাড়াতে নেতাজীর মূর্তিতে মাল‍্যদানকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ নিয়ে তিনি বলেন, আজকের মতো পবিত্র দিনে গোলাগুলির ঘটনা ঘটা বাঞ্ছনীয় নয়। এতে বাংলার ভাবমূর্তি উজ্জ্বল হয়না কখনো। আমি কারও পক্ষে-বিপক্ষে বলছি না। তবে আজকের দিনে সংঘর্ষের ঘটনা ঠিক নয়।

তিনি আরও বলেন, বিরোধী দলের রাজনৈতিক স্বাধীনতা নেই বাংলায়। বিরোধী দলকে এখানে অত্যাচারের শিকার হতে হয়। নির্যাতনের শিকার হতে হয়। আমরা কংগ্রেস করি, আমরা নির্যাতনের শিকার, অত্যাচারের শিকার সন্ত্রাসের শিকার।

অধীর চৌধুরী
শীঘ্রই দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে গ্রেপ্তার করবে ED, চাঞ্চল্যকর দাবি কেজরিওয়ালের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in